Home » » খালাতো বোন

খালাতো বোন

রিযা আমার খালাতো বোন
আর আমি সুমন, আমার এই
খালাতো বোনের মা,
মানে আমার মেঝ খালার
মেয়ে রিযা, আমার মেঝ
খালা গ্রামের
বাড়ীতে থাকে আর
খালাদের অবস্থা সচ্ছল নয়
বিদায়ে,
খালা রিযাকে আমাদের
বাড়ীতে নিয়ে আসে এবং বলে যে তোদের
কাছে ও থাকবে আর এখান
থেকে ওকে পড়াশুনা করতে হবে,
আর আমার
মা রিযাকে আমাদের
কাছে রেখে দেয়, একদিন
রাতে আমি আর আমার
খালাতো বোন একই
টেবেলে পড়ছিলাম।
পড়তে পড়তে আমার চোখ
হঠাৎ খালাতো বোন রিযার
দিকে পড়তে তার মুখ
থেকে আমার চোখ তার
বুকে চলে গেল, তার বুকের
ওড়না এক পাশে পড়ে ছিল।
পড়াতে মনোযোগ থাকায়
যে বুঝতে পারেনি আমার
তাকানো। আমি স্পষ্ট
জামার
ওপরে দিয়ে বুঝতে পারলাম
যে তার মাইগুলো যেন
জামা ফেঁটে বের
হয়ে আসবে অনেক সুন্দর
দেখাচ্ছে বুকের মধ্যেখান
দিয়ে কিছু অংশ স্পষ্ট
দেখা যাচ্ছে কতক্ষণ
যে তাকিয়ে ছিলাম
বুঝতে পারলাম না হঠাৎ
স্বর্ণালীর
ডাকে আমি বাস্তবে ফিরে এলাম
যে কি যেন পড়া দেখানোর
জন্য বলল।
আমি বুঝতে পরিনি যে সে আমার
তাকানোটা দেখছে কিনা।
এর পর
থেকে আমি লুকিয়ে লুকিয়ে তাকে প্রায়
লক্ষ্য করতাম তার মুখ, ঠোঁট,
বুক, নিতম্ব এবং সে গোসল
করতে গেলে ও তাকে লক্ষ্য
করতে চাইতাম
এবং কারনে অকরনে তাকে স্পর্শ
করতে চাইতাম এবং করতামও
এবং অনেক বার না বুঝার
ভান করে তার বুকেও হাতের
স্পর্শ দিয়েছি,
সে বুঝতে পারতো কিনা জানিনা তবে সে সব
সময় আমার সাথে সহজ
ভাবেই ব্যবহার করত। রিযার
এসএসসি পরীক্ষা শেষ
হলো আমার
পরীক্ষা সামনে আর হঠাৎ
একদিন নানু অসুস্থ
হওয়া মা রিযা আর
আমাকে রেখে নানুর
বাড়ী গেলো।
রাতে খাওয়া দাওয়া শেষে আমি পড়তে বসলাম
আর রিযা একা একা শুতে ভয়
পাবে বলে আমাকে বলল
আকাশ ভাইয়া তুমি আমার
সাথে শুতে হবে তা না হলে আমার
ভয় করবে। আসল
কথা বলতে কি, আমরা আগেও
মা কোথাও গেলে এক
সাথে শুতাম কিন্তু আজ কেন
জানি আমার মনে অন্য রকম
একটা অনুভূতি সৃষ্টি হলো।
যাহোক
খালাতো বোন রিযা শুয়ে পড়লো আমি পড়তে বসলাম
কিন্তু শরীর ও মনের
মধ্যে একটা অস্থিরতা করছিল
পড়াতে মন বসাতে পারলাম
না। বারোটার
দিকে শুতে গিয়ে দেখি রিযা শুয়ে আমার
জন্য
বিছানা তৈরি করে মধ্যখানে একটা কোল
বালিশ দিয়ে রেখেছে।
আমি আগের মত
হলে হয়তো চুপচাপ
শুয়ে ঘুমিয়ে পড়তাম কিন্তু
খাটে উঠে ওরদিকে তাকিয়ে দেখলাম
ও ছিত হয়ে শুয়ে আছে ওর
বুকের
দিকে তাকিয়ে দেখলাম
জামা পরা অবস্থায়
ওড়না দিয়ে বুকটা ডাকা কিন্তু
বুকটা উচুঁ হয়ে আছে। আমি ও
শুয়ে পড়লাম কিন্তু ঘুম
আসছে না। অনেকক্ষণপর ঘুমের
বান করে কোল বালিসের উপর
দিয়ে রিযার বুকে হাত
দিলাম একটা স্তন
পুরো আমার একহাতের মুঠোয়
ভরে গেল। কিন্তু ও
কোনো নড়াছড়া করছে না মনে হয়
ঘুমিয়ে আছে আমি বেশি নাড়াছাড়া করলাম
না কতক্ষণ
যে ঐভাবে রাখলাম
বুঝতে পারলাম না। একটু
পরে মাঝখানের কোল
বালিশটা পা দিয়ে একটু
নিচের
দিকে নামিয়ে রেখে একটা পা রিযার
পায়ের উপর তুলে দিলাম ও
একটু নড়ে ছরে উঠল
আমি নড়লাম না হয়তো ও
জেগে উঠছে কিন্তু
আমি ঘুমের ভান করে কোন
নড়াছড়া করলাম না আমার
বাড়াটা তার শরীরের
সাথে ঠেঁকেছে,
বাড়াটা শক্ত হয়ে আছে মন
চাইছে এখনি ওকে জোর
করে ধরে চুদে ভোদার
ভিতরে আমার মাল
ঢেলে দিই কিন্তু নিজের
খালাতো বোন বিদায় সেই
লিপ্সাটাকে চেপে রেখে বাড়াটা ওর
শরীরে সাথে সেটে রেখে ওর
বুকটাকে ধরে রেখে শুয়ে রইলাম
কখন যে ঘুমিয়ে পড়লাম
বুঝতে পারলাম না।
সকালে ঘুম ভাঙ্গলো রিযার
ডাকে,
ভাইয়া উঠো নাস্তা খাও
কলেজে যাও ওর
ডাকে আমি উঠলাম আর
রাতের
ঘটনাটা মনে পড়তে অনুভব
করলাম আমার
লুঙ্গি ভেজা মানে রাতে স্বপ্নদোষ
হয়েছে। কিন্তু রিযার
স্বাভাবিক আচরণ
দেখে বুঝলাম যে সে কিছুই
জানে না বা বুঝতে পারলো না।
উঠে গোসল
করে নাস্তা খেয়ে কলেজে চলে গেলাম
আসার সময় নানার
বাড়ীতে একটা কল করলাম
নানুর অবস্থা জানার জন্য
আর নানুর অবস্থা বিশেষ
ভালো নাই তাই
মাকে আরো কয়েক দিন
থাকতে হবে। মা বলে দিল
যে দুইজনে মিলেমিশে থাকিস,
দুষ্টুমি করিস
না শুনে মনে মনে অনেক
খুশি হলাম।
বাড়ীতে আসতে স্বন্ধ্যা হয়ে গেল।
এসে পড়া লেখা করে রাতের
খাওয়া সেরেঋযা বলল
আমি শুলাম
তুমি তাড়াতাড়ি এসো না হলে আমার
ভয় করবে। রিযার
আচরণে আমি একটু অবাক
হলাম যে, মনে হলো কাল
রাতের ঘটনাটা বুঝতেই
পারলো না।
রিযা গিয়ে শুয়ে পড়ল আর
আমি আমার পড়াতে মন
বসাতে পারলাম
না কিছুতেই। তারপরেও
মনটাকে বার বার রিযার
কাছ থেকে বিরত রাখার
চেষ্টা করি কিন্তু আমি সফল
হতে পারিনা বিদায়ে আমিও
শুতে গেলাম,
শুতে গিয়ে দেখলাম আজ মধ্য
খানে কোল কোল
বালিশটা নাই ও আমার
বালিশের
দিকে চেপে শুয়ে আছে।
আমি ভাবলাম
হয়তো মধ্যখানে বালিশটা দিতে ভুলে গেছে তাই
আমিও শুয়ে পড়লাম অনেকক্ষণ
পর ও ঘুমিয়েছে ভেবে আমি ও
ঘুমের ভাব করে ওর
বুকে একটা হাত তুলে দিলাম
আর ওর শরীলের ওপর
একটা পা তুলে দিলাম
পা টা ওর দুই পায়ের
মধ্যখানে রাখলাম ও কোন
নড়াছড়া করলো না আমি ও
কোন নড়াছড়া করলাম না।
ওকে নড়াছড়া করতে না দেখে আমি ওর
বুকের মধ্যে একটু হালকা চাপ
দিলাম ও সামান্য
নড়ে উঠলো আমি চাপটা বাড়ালাম
না। আমার
বাড়া বাবাজি শক্ত
হয়ে গেছে পরে আমার
বাড়াটাকে ওর
কোমরে ঠেঁকাচ্ছি।
নিজেকে আর
ধরে রাখতে পারলাম না তাই
ওকে জড়িয়ে ধরে ওর
ঠোঁটে আমার ঠোঁট দিয়ে আদর
করতে লাগলামঋযা জেগে গিয়ে বলল
সুমন
ভাইয়া কি করতেছে ছাড়ো,
ছাড়ো আমি না তোমার
খালাতো বোন কিন্তু ও
ছাঁড়ো ছাঁড়ো বললেও
নিজেকে একটুও ছাড়াবার
চেষ্টাও করল না। আমি কিছু
না বলে ওর
ঠোঁটটা চুসতে লাগলাম আর
রিযার দু’পায়ের
মাঝে একটা পা ঢুকিয়ে চেপে রাখলাম
বুকের ওপর একটা হাত
দিয়ে রিযার স্তন
দুটিকে আস্তে আস্তে টিপতে থাকলাম।
রিযা বার বার বলল সুমন
ভাইয়া ছাড়ো, ্সুমন
ভাইয়া ছাড়ো আমি এতক্ষণ
কিছু বলিনি এবার
বললাম,্রিযা তোকে খুব আদর
করতে মন চাইছে তা আদর
করবো নাকি আর
তোকে যদি আমি আদর
করি তাহলে তোর অনেক
ভালো লাগবে,
হইনা আমি তোর
খালাতো ভাই কিন্তু
খালাতো ভাই ও বোনের
মাঝে তো প্রেম হয়, বিয়েও
হয় তাহলে আমাদের
মাঝে কেন এই
আদরটা হবে না? আর আজ
না হোক কালতো হবে,
তখনতো আর
বলতে পারবি না যে এই
কথা বলতে, আর আমার
কথা শুনে রিযা আমাকে কিছুই
বলেনি তখন
আমি রিযাকে বললাম
যে তোকে আজ রাতে অনেক
সুখ দেবো এগুলো বলছি আর ওর
সারা মুখে আদর করছি। ও
না না করলেও
নিজেকে সরানোর
সামান্যতমও চেষ্টা ও
করছে না বা করলো না।
কিছুক্ষণের মধ্যে ওর
না না বন্ধ
দা দা চলে আসলো পরে রিযার
দুই হাত দিয়ে আমার
গলা জড়িয়ে ধরলো আমি বুঝলাম
যে আর কোন বাঁধা নাই। তাই
রিযার কপলা, চোখে, মুখে,
নাকে, ঠোঁটে আদর
করতে লাগলাম ও ঠোঁট
চুসতে থাকলাম কিছুক্ষণ। ঠোঁট
চুসাতে ওর
মধ্যে একটা কাঁপুনি অনুভব
করলাম আর এতক্ষণ জামার
ওপর দিয়ে ওর
স্তনগুলো টিপছিলাম এতক্ষণ
পর ও বলল
আস্তে টিপো ব্যাথা লাগে।
আমি ওর বুক
থেকে ওড়নাটা সরিয়ে ওকে জামা খুলতে বললাম
কিন্তু ও কোন
নড়াছড়া করলনা ওকে একটু
আস্তে তুলে গলা দিয়ে আমি জামাটা খুলে নিলাম
এখন তার শরীলে শুধুমাত্র
একটা ব্রা আর
পাজামা ছাড়া আর কিছুই
রইলনা। ওকে একটু ওপর
করে ব্রাটা ও খুলে ওর
খোলা বুকে ওর
একটা স্তনে হাত
দিয়ে বুঝলাম খুব টাইট
বেশি বড় সাইজের
না মাঝামাঝি ২৮ বা ৩০
সাইজের হবে।
আমি একটা স্তন টিপতে আর
একটা স্তন চুষতে থাকলাম আর
ওর বুকে গলায় পেটে অনেক
অদর করতে থাকলামঋযার মুখ
দিয়ে অহ্ আহ্ শব্দ বের
হতে লাগলো আমি ওর দুধ
চুষতে চুষতে একটি হাত ওর
পাজামার
ভিতরে ঢুকিয়ে দিলাম ওর
গুদে হাত দিতে ছোট ছোট
চুলে ভরা ওর গুদ আর
পুরো গুদটা ভিজে একাকার
হয়েগেছে। পরে আমি রিযার
পাজামার ফিতাটা ধরে এক
টান দিয়ে ওর পাজামার
ফিতা খুলে খুলে ফেললাম
কিন্তুঋযা কোন
বাঁধা কিংবা কিছুই বললনা ও
শুধু আহ্ আহ্ শব্দ
করতে ছিলো পাজামা খুলে ওর
গুদের মুখে একটি আঙ্গুল
ঢুকিয়ে দিয়ে ঢুকানো আর
বাহির করতে থাকলাম আর
অন্য দিকে ওর মুখ, ঠোঁট, দুধ
দুটিতে চুষতে ও আদর
করতে থাকলাম
এদিকে আমার
বাড়াটা রিযার পেটের
দিকে যাচ্ছিল।
ঋযা একহাতে আমার
বাড়াটা ধরে শুধু
হালকা ভাবে একটু একটু
নাড়াছাড়া করতে থাকলো।
রিযার সারা শরীল চোষা ও
গুদের ভিতরে আঙ্গুল
ঢুকানো ও বাহির
করানোতে ওর ভিতর
থেকে জল খসে পড়লো আ
রিযা অনেক ওহ্ আহ্ ওহ্
আহ্ . . . . . . . শব্দ
করতে থাকলো।
এইদিকে আমার
বাড়াটা রিযা ধরে রাখাতে সেটাও
যেন ফেটে যাচ্ছে।
আমি রিযার গুদে আঙ্গুল
চালানো বন্ধ করিনি আর ওর
দুধ, ঠোঁট চোষা ও আদার
করতে ছিলাম রিযার
গুদে আঙ্গুল চালানোতে আর
আদর করাতে ওর
শরীলে কামোনার আগুন
জ্বলে উঠলো এতক্ষণ কিছু
না বললেও এবার বলল সুমন
ভাইয়া আমি আর
পারছিনা আমার শরীর যেন
কেমন করছে তুমি কিছু
একটা কর।
আমি বুঝতে পারলাম ওর গুদ
চোদন
খাওয়া চাচ্ছে এইদিকে আমার

অবস্থা ভালো না বাঁড়াটা যেন
ফেঁটে যাচ্ছে।
আমি ওকে বললাম
এইতো আমার
সোনা ময়না আপু এবার
তোমার গুদের ভিতরের
রসগুলো আমি খাবো আর
পরে ্রিযার
পা দু’টা দুইদিকে করে আমি আমার
মুখটা রিযার
ভোদাতে চাটতে লাগলাম
আর ও বলতে লাগল সুমন
ভাইয়া এ তুমি কি করতেছ,
আমার প্রশাব করার
জায়গাতে তুমি মুখ
দিলে কেন, তোমার
কি ঘৃণা হয়
না, ্রিযা আমাকে আরো বলতে লাগলো খোবিশ,
খেচ্ছোর ওখানে কেউ মুখ দেয়
নাকি, যাও মুখ ধুঁয়ে আসো।
আমি বললাম তোমার
গুদে কেন, আমি তোমার
পুটকিতেও মুখ
দিয়ে চাটতে পারি, ও বলল
না না এ কাজ তুমি করোনা,
কিন্তু সুমন
ভাইয়া আমি তো আর
পারছি না, তুমি এখন কিছু
একটা করোm আমি বললাম
তোর গুদের ভিতর আমার
বাড়াটা ঢুকাবো আমার
কথা শুনে ও বলল এসব
কি বলতেছো তুমি। এসব
এখনকার কথা বলে ওর গুদ
থেকে আমি আমার
জিহ্বা বের করে ওর
পা দুটো পাক করে ওর গুদের
মুখে আমার বাড়াটা সেট
করে আস্তে ঠাপ দিলাম
কিন্তু ঢুকলো না। আরোও একটু
বেশি করে চাপ
দিতেই ্রিযা ওহ্ শব্দ
করে উঠল আমি বুঝলাম ওর
স্বতি পর্দা এখনও
ফাঁটেনি আর
সেটা ফাঁটানোর দায়িত্ব
আমার ওপরই পড়ছে।
রিযা বলল, কি চুপ করে আছ
কেন ঢুকাও ওর কথায় সাহস
পেয়ে ওর ঠোঁটে আমার ঠোঁট
দিয়ে আদর
করতে করতে বাড়া বের
করে এনে আস্তে আস্তে চেপে ধরে জোরে এক
চাপ দিলাম ও
গোঙ্গিয়ে উঠলো কিন্তু
ঠোঁটে ঠোঁট দিয়ে চাপ
দিয়ে রাখাতে বেশি শব্দ
হলো না আমি আমার বাড়ায়
গরম অনুভব করলাম
বুঝতে পারলাম সতিত্য
পর্দা ফেঁটে রক্ত ভের হচ্ছে।
কিন্তু ও আমার মুখ
থেকে নিজের
মুখটা সরিয়ে নিয়ে বলতে লাগলো যে আমি পারবো না তোমার
ওটা নিতে তুমি তোমার
ওটা আমার ওটা থেকে বাহির
করো রিযা আরও
বলতে লাগলো যে আমার
ওটার ভিতরে খুবই
ব্যথা করতেছে, আমি আমার
বাড়াটা না বাহির
করে ওকে আমি আদর
করতে লাগলাম আর ওর
পুরো মুখে চুমু দিতে থাকলাম
আর
সাথে সাথে আস্তে আস্তে আমার
বাড়াটা ঢুকাতে লাগলাম
কিন্তু কিছুক্ষন
পরে রিযা আমাকে বলতে লাগলো যে তুমি তোমার
ওটা আমার ওটার
ভিতরে ঢুকিয়ে রেখে চুপ
করে আছ কেন, করো না কেন।
তখন আমি আমার
বাড়াটা রিযার ভোঁদার
ভিতরে ওঠা নামা করছিলাম
আস্তে আস্তে আর রিযাও
আস্তে আস্তে নিচ
থেকে কোমর উঠাচ্ছিল
বুঝতে পারলাম ওর আরাম
লাগছে এখন।
তারপরে আমি বাড়াটা কিছুটা বের
করে স্বজোরে একটা চাপ
দিয়ে আমি রিযার
ভোঁদাতে চুদতে থাকলাম আর
স্বর্ণালীও নিচ থেকে কোমর
ওপরের দিকে উঠাচ্ছে বেশ
অনেকক্ষণ
আমি স্বর্ণালীকে ঠাপাতে লাগলাম
আর যে আমার মাল বের
হওয়ার আগ মূহুর্তে স্বর্ণলীর
মুখ থেকে ওহ্ আহ্ ওহ্ আহ্ শব্দ
করে আমাকে ওর
বুকে চেপে ধরলো আর ওর জল
খসালো। আর আমি যখন
বুঝতে পারলাম যে আমারও
মাল বের হবার সময়
চলে এসেছে তখন শেষ
মুহুর্তে আমি জোরে জোরে ওকে চুদতে থাকলাম
আর কিছুক্ষন পরেই আমার
মালগুলো রিযারর ভোঁদার
ভিতরে না ঢেলে বাহির
ঢেলে দিলাম।
তারপরে আমরা দু’জনে অনেকক্ষণ
এভাবে শুয়ে থাকলাম কেউ
কোন কথা বললাম না।
অনেকক্ষণ পর আমি বললাম,
কেমন
লাগলো আমা রিযা মনির। –
রিযা কিছুক্ষণ চুপ
করে থেকে বলল, ভালো। –
আমি বললাম শুধুই
কি ভালো ? ও বললো খুব
ভালো লাগলো ।
পরে আমি রিযাকে বললাম
আমি কি কোন অপরাধ
করে ফেলেছি নাকি? রিযা বললো অপরাধ
হবে কেন ? আমি বললাম
আমি কি তোর মতের বিরুদ্ধ
কিছু
করিনিতো? রিযা আমাকে বললো যে ওর
নাকি খুব ভালো লেগেছে,
বলে আমার কপালে, মুখে,
ঠোঁটে, চোখে,নাকে ও আদর
করে দিল। এই প্রথম
রিযা আমাকে আদর করল।
আমি বললাম তাহলে এখন
থেকে আমরা সবসময় এই
খেলা খেলবো কি বলিস? রিযা বললো ঠিক
আছে, কিন্তু তুমি তোমার
মাল
বাহিরে ফেললে কেনো?
আমি বললাম মাল
বাহিরে ফেলেছি যদি তুই
প্রেগনেট হয়ে যাস এই জন্য।
পরে রিযা আমাকে বললো যে সুমন
ভাইয়া তুমি ভঁয়ে মাল
বাহিরে ফেঁলেছ ?
আমি বললাম
ভয়ে কেন ? ্রিযা আমাকে বললো যে যদি আমি তোমার
মাল
গুলো ধরে রেখে প্রেগনেন্ট
হই
তাহলে আমাকে তুমি বিয়ে করতে হবে এই
ভঁয়ে তুমি বাহিরে মাল
ফেঁলেছ, কি ঠিক বলিনি ?
পরে আমি রিযাকে বললাম
যে তুই আমার
সাথে থাকতে থাকতে অনেক
বুদ্ধিমতী হয়ে গেছিস। ও
আমাকে বললো যে আমাকে তুমি আমাকে বিয়ে না করলেও
হবে। কিন্তু আর
কখনো তুমি বাহিরে মাল
ফেঁলিওনা, আমি বললাম
যে বাহিলে যদি মাল
না ফালাই তাহলে তো তুই
প্রেগনেট হয়ে যাবি ? ও
বললো তাহলে ?
আমি রিযাকে বললাম
যে আমি তোকে ফিল
এনে দিবো তুই নিয়োমিত
ফিল খাবি আর আমরা দুই
খালাতো ভাই বোন মিলে এই
খেলা খেলে যাবো।
রিযা আমাকে বলল
আমি স্বপ্নেও
ভাবতে পারিনি যে এই
খেলাতে এত মজা ও এত আনন্দ

রিযা আমাকে আরো বললো যে ওর
জিবনে প্রথম এই খেলায় আমর
আপন খালাত ভাইয়ের
দ্বারা আমার কুমারিত্ব
ফেঁটে যাবে। আমি বললাম তুই
কুমারিত্ব ফাঁটার
কথা বলছিস কেন তোর
বিয়ে দিতে আরোও অনেক
দেরি আছে আর আমার ও
বিয়ে করতে অনেক
দেরি আছে আমাদের
যৌবনের জ্বালা মেটানোর
জন্য আমাদের আর
বিয়ে পর্যন্ত
অপেক্ষা করতে হবে না।
রিযা আমাকে বললো যে তাহলে আমাদের
বিয়ের আগ পর্যন্তও
আমরা প্রতিদিন এই
খেলা খেলে যাবো।
আমি রিযার গায়ের ওপর
শুয়ে শুয়ে কথা বলছিল ওর
বুকের স্তন যুগোল আমার
বুকে চেপে আছে আর ওর গুদ
খানা আমার বাড়ার ওপর।
অনেকক্ষণ
কথা বলতে বলতে নিজেদের
আবার উত্তেজিত
হতে দেখে ঐ রাতে আর
একবার
চোদাচুদি করে ন্যাংটা অবস্থায়
দুইজন
দুইজনকে ধরে শুয়ে ঘুমিয়ে পড়লাম।
রাতে যত আদর আর
চোদাচুদি করেছি সব
অন্ধকারে।
সকালে প্রথমে রিযারর ঘুম
ভাঙ্গে কিন্তু ওকে শক্ত
করে ধরে রাখার
কারনে উঠে যেতে পারেনি আমাকে ডাকলো এই সুমন
ভাইয়া আমাকে ছাড়
আমি উঠব। ওর ডাকে আমার
ঘুম ভাঙ্গল তখনও
ওকে জড়িয়ে ধরেই ছিলাম
এবং ছেড়ে দিলাম তখন
বাহিরের
আলো ঘরে এসে পড়েছে রিযাকে আমার
স্পষ্ট দেখা যাচ্ছে দিনের
আলোতে তার সুন্দর
দেহটা আমার
সামনে ভেসে উঠল রিযা উঠে দাড়ালো আমি ওর
দিকে হ্যাঁ করে তাকিয়ে ছিলাম

জামা হাতে নিয়ে লজ্জা রাঙ্গা চোখে আমাকে বলল
কি দেখছো অমন করে,
আমি কি তোমার বউ নাকি?
আমি ওর কথার উত্তর
না দিয়ে ওর হাত
থেকে জামাটা নিয়ে ছুড়ে মেরে ওকে একটানে আমার
বুকে নিয়ে বললাম খালাত
বোন কি শুধুই বউ হয় নাকি আর
কিছু হয়না ? আমি আরও
বলতে লাগলাম যে আমার
খালাত বোনটি যে এত সুন্দর
আমি তো আগে কখনোই
দেখিনি আর কাল রাতেও
বুঝতে পারিনি। এখন
আমি তোমাকে দিনের
আলোতে দেখে দেখে আদায়
করব আর চোদাচুদির
খেলা খেলব তোমার সাথে।
রিযা তার মুখটা আমার
বুকে লুকিয়ে বলল, আমার
বুঝি লজ্জা লাগে না তাছাড়া আমার
ঐ জায়গাটাতে এখনো খুব
ব্যাথা করছে। -
আমি বললাম কোন
জায়গাটাতে ? – ও
লজ্জা রাঙ্গা মুখে বলল
যেখানে তুমি কাল
রাতে অত্যাচার
করেছে সেখানে। এখন আর
না সুমন
ভাইয়া পরে করো তাছাড়া আমিতো কোথাও
চলে যাচ্ছি না,
আমি তো এখন তোমার জন্যই
থাকবো তোমাদের
বাসাতে আর তোমার
মা মানে আমার
খালাম্মা আমাকে অনেক
অনেক ভালোবাসেন, আর সেই
জন্যেই আমি তোমাদের
এখানে থেকে যাবো,
আর ্সুমন ভাইয়া,
জানো একদিন
খালাম্মা দুষ্টামি করে আমাকে বললো যে,
তোমাকে আমি ্সুমনের
কাছে বিয়ে দেব, এই
কথাটা শুনে আমার তখন
সেকি লজ্জা লাগছিলো।
আচ্ছা তাই নাকি,
তা লজ্জাটা তুমি কোথায়
পেয়েছিলে আমার মার
কথা শুনে আর তোমার
কি এখনো লজ্জা করতেছে নাকি-
ও বললো হ্যাঁ। আমি আর কিছু
না বলেই পরে আমি আর ওর
ওপর কোন জোর না করে ওর
ঠোঁটে, স্তন দুটিতে আদর
করে আমি নিজেই ওর ব্রা ও
জামা পরিয়ে দিলাম।
আমি ও উঠে গোসল
করে কলেজে চলে গেলাম।

0 comments:

Post a Comment

Powered by Blogger.