Home » » চুদনবনের চুদন সার্ভিস

চুদনবনের চুদন সার্ভিস




আমি ফুয়াদ চুদনবন সার্ভিসের এক জন নাম করা অফিসার। দেশের বাহির ত্থেকে আসা নামি দামি আকর্ষণীয় সুন্দর প্যাকেট দেখলেই খুলতে ইচ্ছে করে বিশেষ করে মেয়েদের নামে আসা প্যাকেট না খুলে দেই না। গত দুই তিন মাস আগের ঘটনা একটা আকর্ষণীয় প্যাকেটের গায়ে একটি মেয়ের নাম, মোবাইল নাম্বার এবং লিখা মালিক ছাড়া কারো হাতে দিবেন না, লিখাটা পড়েই প্যাকেট হাতে নিয়ে অফিসে বসে এক সাইড দিয়ে খুলে দেখি ভিতরে ভিবিন্ন দরনে লাল, নিল, কাল, সাদা রং এর ভিভিন্ন সাইজের ডিলডু এসব দেখে ধনের মাথা টা চিন চিন করে উঠল।
তারা তারি মোবাইলে ফেসবুক অন করে মোবাইল নাম্বার দিয়ে সার্চ করতেই দেখি খুব সুন্দর মেয়ে নাম সুমা সাদিয়া কয়েকটা টিভিসি বিজ্ঞাপন করেছে আবার মডেলিংও করে । তারপর দেরি না করে ফোন টা হাতে নিয়ে কল করে বললাম সুমা আপা চুদনবন কুরিয়ার সার্ভিসে আপনার একটি প্যাকেট এসেছে দেশের বাহির থেকে, আমার কথা সুনেই বল্ল জি কখন আসব নিতে। আমি বললাম আপনাকে আসতে হবে না এখন থেকে গুরুত্বপূর্ণ প্যাকেট গুলি সরাসরি বাসায় পাঠিয়ে দেই আপনার ঠিকানা দেন প্লিস। আমার কথা সুনে সুমা বল্ল আমি আসছি এটা বাসায় পাঠানুর দরকা নেই। আমি বললাম আমাদের উপর থেকে নির্দেশ এসেছে অন্য প্যাকেট যা হবার হবে এই প্যাকেট আপনার বাসায় যে করেই হউক পৌঁছে দিতে হবে। তারপর সুমা বল্ল ঠিক আছে তাহলে আপনি বিকেল চার টার দিকে এটা আমার বাসায় নিয়ে আসুন। আমি বললাম আপনার বাসার ঠিকানা দেন প্লিস। তারপর সুমা ৭ নাম্বার সেক্টরের একটি বিলাস বহুল ফ্লাটের ঠিকানা দিল। আমি বললাম সুমা আমি নিজেই ঠিক চার টায় আপনার বাসার কলিং বেল চাপ দিব। আমার কথা সুনে সুমা বল্ল ঠিক আছে আপনার সাথে বিকেলে দেখা হচ্ছে, এবলে সুমা কল কেটে দিল আর আমি পাসের দুকান থেকে দুই প্যকেট কন্দম আর কিছু টেবলেট কিনে রেডি হয়ে রইলাম। বিকেলে প্যাকেট হাতে নিয়ে চলে গেলাম সুমার বাসার সামনে গিয়ে কলিং বেল চাপতেই সুমা দরজা খুলে বল্ল প্যাকেট দিন। আমি বললাম আমার সামনে খুলতে হবে আর না হলে আমি দিতে পারব না। সুমা বল্ল এটা আমার জিনিস আমি হাতে পেয়েছি আপনি এখন জেতে পারেন। আমি বললাম আমার সামনে প্যাকেট না খুললে আমি দিতে পারব না এটা যেখান থেকে এসেছে সেখানে আবার পাঠিয়ে দিব। আমার কর্কশ জবাব সুনে সুমা বল্ল ঠিক আছে বাসার ভিতরে আসুন এটা বাহিরে খুলা যাবে না। বাসার ভিতরে দুকতেই সুমা নিজে থকেই দরজা লক করে দিয়ে বল্ল বাসার কেউ এসে পরলে এটা দেখে ফেলবে আপনি দেখলে কোন সমস্যা নেই কারন আপনাকে দেখাতে হবেই। তারপর প্যাকেট হাতে নিয়ে খুলে লজ্জা চোখে বল্ল দেখুন সব ঠিক আছে আপনি এখন জেতে পারেন। আমি বললাম দেশে এত নামি দামি অরজিনাল জিনিস রেখে বিদেসি এই প্লাস্টীকের জনিস কেন। সুমার স্পষ্ট জবাব সামনের মাসে দেশের বাহিরে শুটিং তাই ডিরেক্টর রফিক ভাই বলেছে আগে থেকে সব কিছু বানিয়ে নিতে পরে জেন চিৎকার চেঁচামেচি না করি। তারপর, আমি কোন কথা না বলে আমি সুমার বুকে হাত দিলাম, টিপলাম ওর সুন্দর ব্রেস্ট, কামিজের নিচে দিয়ে আবারো দুধ ধরে টিপলাম, অদ্ভুত সুন্দর শেপ। নিপল চিপলাম, চুমু খেলাম ঠোঁটে মুখে। সুমা কেমন যেন নীরব শীৎকার করছে। সালওয়ারের ফিতা খুললাম, ভোদায় হাত দিলাম। দেখলাম ওর ভোদা কামরসে ভিজে গেছে। পেন্টের চেইন খুলে ধনটা বের করতেই সুমা বল্ল অয়াও এত বড় কি খেয়ে বানিয়েছেন?
আমি সুমাকে বললাম, আমারটা হাত দিয়ে স্পর্শ করে দেখ কত মজার অনুভুতি। তারপর আমার পেনিস ধরল, খুবই সুন্দর করে ম্যাসেজ করতে থাকলো। আমি ওর ভোদায় আঙ্গলি করতে থাকলাম। আমি সুমাকে বললাম, তোমাকে লাগাতে ইচ্ছে করছে, সুমার ভোদার নীরব সম্মতি দেখলাম। আমি সুমার সালোয়ার নিচের দিকে টেনে খুলে ফেলি। দুই পা ফাঁক করে ওর ভোদাটা দেখে নিলাম। আঙ্গুল দিয়ে স্পর্শ করে দেখলাম সুমা রেডী। আমি ধোন ঢুকিয়ে দিলাম ওর ভোদার মধ্যে, কোনো প্রবলেম হলনা। আমি আস্তে আস্তে আদর করে ঠাপাতে লাগলাম। সুমাও সুন্দর রেসপন্স করছে নিচ থেকে। পুরো নগ্ন অবস্থায় সুমাকে মনে হলো একটা ক্লাস ওয়ান খানকি। ভোদা দেখলাম, ক্লিন সেভ করেছে, বেশ ফর্সা এবং মাংসল। আমি ভোদা টিপলাম, ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম।সুমা অয়াও আহ উহহহহহ…আহহহহহহহ… করছিলো। দেখলাম আমার ধোন মুখে পুরে নিল, ইচ্ছেমত চুষছে। আমিও আমার সুমার ভোদার মধ্যে মুখ লাগালাম, নরম মাংসল জায়গায় কামড় দিলাম, জিহ্বা প্রবেশ করালাম ভোদার মধ্যে। সুমাকে বিছানায় চিৎ করে শুয়ালাম। দু পা উপরের দিকে তুলে দেশী স্টাইলে আমার ধোন সুমার ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে বলতে থাকলাম, তুমি খুবই ভালো, খুব সুন্দর। সুমা নিচে থেকে সুন্দর করে ঠাপ দিচ্ছে আর বলছে, তুমিও খুব সুন্দর মারতে পার, ইউনিটের কেউ এত সুন্দর করে মারতে পারেনা, তোমার ধোন বেশ বড়। এরকম আনন্দ ও মজা কখনো পাইনি। সুমা এবার উঠে বসলো আমার ধোনের উপর। আমার দিকে মুখ দিয়ে ঠাপাতে লাগলো। সুমার চুলগুলো এলোমেলো হয়ে মুখের উপর ছড়িয়ে পড়েছে। আবারো সুমাকে নিচে শুইয়ে নিলাম, ভোদা দেখলাম আবারো, পা ফাঁক করে ধোন ঢুকিয়ে দিলাম ভোদা গহ্বরে। ধোন অনবরত ভোদার মধ্যে ঠাপাতে লাগলাম। দেখলাম সুমার ভোদার ভিতরে গরম অনুভূত হচ্ছে, বুঝতেছি না কি হচ্ছে। আমি মজা পেয়ে আরো জোরে ঠাপ দিতে থাকলাম, আমার মালও আউট হতে লাগলো। মাল ভিতরে গড়িয়ে পড়ছে। চুমাতে চুমাতে আবেগে বলতে লাগলাম, এমন সুখ কখনো আমি পাইনি। সুমাও আবেগে বলছিলো, চাই না আমি বিদেশি জিনিস চাই শুধু চুদনবনের চুদন সার্ভিস। সুমার কথা সুনে হেসে বললাম চিন্তা কর না যখন ফ্রি থাকবে চলে আসবে চুদনবনের অফিসে সবাই মিলে সার্ভিস দিব কেমন। আমার কথা সুনে মুচকি হেসে আজ্ঞুল দিয়ে ভুদার মাল তুলে মুখে নিয়ে চুষে চুষে বল্ল অনেক মজা। আমি বললাম তুমি মজা করে চেটে পুটে খাও আমি এখন যাই।

0 comments:

Post a Comment

Powered by Blogger.