Home » » ভাবীর সাথে এক রাতের চুদাচুদির গল্প

ভাবীর সাথে এক রাতের চুদাচুদির গল্প

আমার নিজের কোন ভাই নেই । কিন্তু আমার
চাচাতো ভাই আছে কয়েকটা। আমি এদের
চেয়ে অনেক ছোট ছিলাম
বলে এরা আমাকে অনেক আদর করত।
এমনকি ভাবীরাও আমাকে অনেক বেশি আদর
করত। এর মধ্যে এক ভাবী ছিল যে শুধু
আমাকে আদরই করত না একটু অন্যভাবেও
দেখত। যখনই দেখা হত নানা বিষয়
নিয়ে আমার সাথে মজা করত আমার
গায়ে হাত দিত বিভিন্ন মেয়েলি বিষয়
নিয়ে টিজ করত। আমি যখন ছোট ছিলাম
তখন এসব বিষয় তেমন বুঝতাম না। কিন্তু
যখন বড় হওয়া শুরু করলাম তখন
বুঝতে পারলাম
ব্যপারগুলা অনেকটা ইরোটিক।
যেমন আগে দেখা হলেই ভাবী আমাকে বলত
কিরে দিন দিন তো বড় হয়ে যাচ্ছিস
গার্লফ্রেন্ড আছে নাকি। আবার বলত নাহ
তোকে দেখে তো কেমন যেন
লজ্জা লাগে বড় হয়ে গেছিস। হয়ত এসব
কথা বলতে বলতে ভাবীর বড় বড় দুধ শাড়ির
আঁচল দিয়ে ঢাকার চেষ্টা করছে। আবার
মাঝে মাঝে আমার পাছায়
খোঁচা মেরে দিচ্ছে হাত দিয়ে চাপ
দিচ্ছে। কিন্তু ছোট বেলায় না বুঝলেওবড়
হওয়ার পরে আমি এগুলো বুঝতে পারলাম আর
মনে মনে ভাবতে লাগলাম ইসশ এই
ভাবিটাকে যদি একদিন নিজের
কাছে এনে আমার
খাড়া হয়ে যাওয়া ধোনটা তার ভোদায়
ঢুকিয়ে দিতে পারতাম। তার বড় বড় দুধ
যদি নিজের লুলায়িত জিভ
দিয়ে চেটে দিতে পারতাম। এসব
আমি প্রায় রাতেই ভাবতাম। কিন্তু
ওভাবে ভাবীকে কখনো কাছে পাওয়া হয়
নাই।
ভাবী গ্রামে থাকত।
আমরা প্রতি ঈদে গ্রামে বেড়াতে যেতাম
মাঝে মাঝে হয়ত থাকতাম। গতবার যখন
গ্রামে যাই আমার মাথার মধ্যে শুধু
ভাবীকে চোদার কথা ঘুরছিল।
ভাবতে লাগলাম কিভাবে ভাবীর
সাথে এক রাত কাটানো যায়। কিন্তু
সহজে আমার সেই সুযোগ হল না। আমরা ৩
দিন ছিলাম। এর মধ্যে আমি অনেক সুযোগ
খোঁজার চেষ্টা করেছিলাম কিন্তু
পারিনি। এর পরে ২য় দিন রাতে আমি সেই
সুযোগ পেয়ে যাই।
ঐদিন দাদা মানে আমার ভাই
যাকে আমি দাদা বলে ডাকতাম সে কোন
এক কাজে শহরে যায় আর সেখানেই
থেকে যেতে হয়। তাই ভাবীর
সাথে থাকার মত কেউ ছিল না। তাই
ভাবী আমাকে বলল “
কিরে আমি তো আজকে একা থাকব। আমার
আবার ভয় লাগে একা একা থাকতে । তুই
থাকবি আমার সাথে ?” ভাবী বেশ
মজা করে বাঁকা দৃষ্টিতে আমার
দিকে তাকিয়ে এসব কথা বলল তাও সবার
সামনে। আমি তো তার এইরূপ কথা শুনেই
মনে মনে উত্তেজনা ফিল করতে লাগলাম।
আমার ধোনটা কেমন যেন আস্তে আস্তে শক্ত
হতে লাগলো। আর সবার সামনে বললেও কেউ
কিছু মনে করেনি কারণ সবাই
ভেবেছে আমি সেই ছোটই আছি। তাই তাদের
মধ্যে আমি যেভাবে ভাবছি সে রকম কোন
ভাবনা আসে আই। তাই আমিও
আরামছে রাজি হয়ে গেলাম তার
সাথে থাকার ব্যাপারে ।
তো সেই রাতে খাবারের পর
ভাবী আমাকে তা রুমে নিয়ে গেলেন।
পাশাপাশি দুই রুম ছিল। এক
রুমে দাদা আরভাবী থাকতেন আর আরেক
রুমে তাদের ছেলে থাকতেন। কিন্তু ঈদ
উপলক্ষে ওনার ছেলেও আজকে তার এক বন্ধুর
বাড়িতে গেছে।
যে কারণে আজকে আমাকে ভাবী তার
রাতের সঙ্গি হিসেবে আজকে দাওয়াত
দিয়েছেন। আমি মনে মনে খুব
উত্তেজনা অনুভব করছিলাম এই
ভেবে আজকে ভাবীর কালো কিন্তু বেশ বড়
বড় দুধ খেতে পারব। চুলে ভরা বগলে মুখ
লাগিয়ে খেতে পারব। মেদ হীন
পেটে আমার মুখের রস
লাগিয়ে দিতে পারব। এইসব ভাবছি আর
আমার ধোনে আস্তে আস্তে ঘষা দিচ্ছি।
এর আগে আমি একবার ভাবীর বড় বড়
ফোলানো দুধ দেখতে পারছিলাম। সে দিন
দুপুরের দিকে আমি টিউবওয়েলের
দিকে যাচ্ছিলাম টিনের
বেড়া দেওয়া টিউবওয়েলের কাছে যেতেই
দেখলাম ভাবী গোসল করছে। আমি দেখলাম
ভাবী নিজের লাল রঙয়ের ব্লাউজ
খুলে তা এক হাত দিয়ে নিজের দুধের উপর
ধরে রেখেছে। আর আরেক হাত
দিয়ে হাতের মধ্যে সাবান মাখছে। একটু
পর ব্লাউজ সরিয়ে নিজের বড় দুধের উপর
সাবান মাখতে লাগলো।
আমি তো এটা দেখে হা করে চেয়ে রইলাম।
মনে মনে ভাবলাম এখনই দৌড়
দিয়ে দুধে কামড় বসিয়ে দেই। সেদিন
থেকে আমি অপেক্ষায় ছিলাম
কবে আসবে আমার সুযোগ ভাবীর দুধ খাওয়া।
বাচ্চাদের মত করেভাবী আমায় দুধ
খাইয়ে দিবে আর আমি চু চু করে খাব।
তো সেই দিন আমার সুযোগ এসেছিল
ভাবীকে আপন করে পাবার। আমি ভাবীর
রুমে বিছানায় শুয়ে শুয়ে এসব ভাবছিলাম
আর আমার ধোন আস্তে আসে ভাবীর ভোদায়
ঢুকানোর জন্যে রেডি হচ্ছিল। এমন
সময়ে ভাবী আসল। এসেই
ড্রেসিং টেবিলের সামনে গিয়ে নিজের
হাতে পাঊডার নিয়ে ঘাড়ে মাখল।
পাঊডারের গন্ধে ঘরটা ভরে ঊঠল। এর পর
লোশন নিয়ে নিজের হাতে আর
শাড়ি উঠিয়ে নিজের পায়ে মাখল।
আমি অবাক নয়নে দেখতে লাগলাম
ভাবীকে ।
এর পর ভাবী বিছানায় আসলো। আমার
পাশে শুয়ে পড়ল। আমার ধোন
ইতিমধ্যে খাড়া হয়ে গেছিল আর
আমি ট্রাউজার পড়ে ছিলাম।
যা কারণে তার ভেতর দিয়ে আমার ধোন
বোঝা যাচ্ছিল।ভাবী পাশে শুয়েই
ওদিকে নজর দিল। আর বলল “ কিরে তোর
ট্রাউজারের ভেতর এটা কি? ‘
আমি কিছুটা লজ্জা পেয়ে বললাম “
এটা কি তা বুঝি তুমি জানোনা।
তোমাকে একাকার করে পাওয়ার
জন্যে এটা উসপিস করছে। “ এ
কথা শুনে ভাবী বলে “ আচ্ছা আচ্ছা তাই
নাকি। কিন্তু আমাকে পেতে হলে আমারও
তো কিছু দিতে হবে। কিন্তু আমার
তো এখনো কিছুই হয় নি। “ আমি বললাম “
তাহলে বল
ভাবী আমাকে কি করতে হবে?’ভাবী বলে “
তা আমি বলে দিব কেন? তুই দেখ
চেষ্টা করে আমার ভেতরে তোর জন্য কাম
বাসনা জাগিয়ে তুলতে পারিস কিনা ।
আমার ভোদায় আগুন
জ্বালিয়ে দিতে পারিস
কিনা যা নেভাবে তোর ঐ তাতানো ধোন।

এ কথা বলে ভাবী পাছাটা পিছন
দিকে দিয়ে ওপাশ ঘুরে শুয়ে পড়ল।
আমি আস্তে আস্তে ভাবীর বড় বড় পাছায়
হাত বুলাতে লাগলাম। পাছার
কাছে গিয়ে মাংশল পাছায় চুমু দিলাম।
আস্তে আস্তে চুমুর পরিমাণ
বাড়িয়ে দিলাম। পাছার ছিদ্রর
ভিতরে জিভ ঢুকানোর চেষ্টা করলাম।
কিন্তু শাড়ি আর পেটিকোট
আমাকে বাধা দিল। তবুও
আমি চেষ্টা করতে লাগলাম। আমার
থুতুতে ভাবীর পাছার কাপড় ভিজে গেল।
এর পর আমি আমার আঙ্গুল দিয়ে পাছার
ছিদ্রর মধ্যে ঢুকানোর মত করলাম।
ঢুকছে না দেখে আমি কিছুটা উপরে চলে
আসলাম।
ব্লাউজের নিচে তলপেটে চুমু
খেতে লাগলাম আর হাত
দিয়ে হাতাতে থাকলাম। আমার
স্পর্শে ভাবী শিহরিত হয়ে উঠছিল।
আমি বুঝতে পারছিলাম
ভাবী জোরে জোরে নিঃশ্বাস নিছে। এর
পরে আমি আরেকটু উপরে ঊঠে ব্লাউজের
উপরে চুমু খেলাম। শাড়ির আচল
যেটা পিছনে ছিল সেটা টান
দিয়ে সামনে দিয়ে দিলাম। আর ব্লাউজের
উপরে পিঠের মধ্যে চাটতে লাগলাম। চুমু
দিতে লাগলাম। আমার মুখের থুতু
লেগে পানি পানি হয়ে গেল ভাবীর পিঠ।
এর পরে গলায় চুমু
খেতে খেতে ভাবীকে আমার
দিকে ঘুরিয়ে থুতনিতে চুমু দিলাম।
এর পর আলতো করে ঠোঁটে চুমু দিলাম। কিন্তু
আমি আলতো করে দিলেও ভাবী আমায় জোর
করে শক্ত করে ধরে চুমু খেতে লাগলো।
আমিও বেশ উপভোগ করলাম। একে অন্যের
জিভ চুষে চুষে খেলাম। তখন ভাবী বলল। “
তুই কি আমার ঠোঁটই খাবি আমার দুধ
খাবি না “। আমি বললাম খাব।ভাবী এর
পরে আচল সরিয়ে নিজের দুধ বের করল।
এর পর আস্তে আস্তে নিজের দুধ নিজের
হাতে টিপতে লাগলো। আমাকে জিজ্ঞেস
করল ‘ বাবু খাবে তুমি এগুলো ?’ আমি বললাম
“ আমি খাব আমাকে ছোট বাচ্চাদের মত
করে দুধ খাইয়ে দাওনা ভাবী … “ । তার পর
ভাবী দাঁড়িয়ে উঠে টেবিলের
উপরে রাখা এক গ্লাসে করে পানি নিল।
তার পর আমার কাছে এসে আমার মুখের
কাছে নিজের দুধ রেখে গ্লাসের
পানি ব্লাউজের উপরে নিজের উঁচু
হয়ে থাকা দুধের উপরে ঢেলে দিল।
আমাকে বলল ‘ পানি খাও … বাবু… আমার
দুধের উপরে বহমান ঝর্ণা দিয়ে তোমার
তৃষ্ণা মেটাও ‘। এ কথা শোনার
পরে আমি আর বসে থাকতে পারলাম না।
ছোট বাচ্চাদের মত ভাবীর দুধের
কাছে মুখ নিয়ে বোটার নিচ
দিয়ে চুয়ে পড়া পানি খেতে লাগলাম।
ভাবী আরও
বেশি করে পানি ঢালতে লাগলো। আমার
জামার ভেতর দিয়ে পানি ঢুকে বুক
ভিজে গেল।
পানি পড়ে ভাবীর সাদা ব্লাউজের উপর
দিয়ে ভাবীর দুধ স্পষ্ট দেখা যাচ্ছিল।
আমি আস্তে আস্তে ভাবীর দুধের বোটায় চুমু
খেতে লাগলাম। কামড় দিতে লাগলাম।
ভাবী আহহ উহহ করতে লাগলো আর নিজের
হাত দিয়ে আমার মাথা জোরে ধরে রাখল
যেন ছুটতে না পারি। এর পরে আমি আমার
জামা মাথার উপর দিয়ে খুলে ফেললাম আর
ভাবী ভাবীর ব্লাউজ খুলে ফেলল।
কালো রঙের ব্রা বেড়িয়ে আসল।
আমি ভাবীর দুধের মাঝখানে নাক
ডুবিয়ে ভাবীর গায়ের গন্ধ
নিতে লাগলাম। আহা কি এক সুবাসিত
সৌরভ। আমি দুই দুধের মাঝখানে চুমু
খেতে লাগলাম আর এক হাত দিয়ে ব্রায়ের
এক পাশের ফিতা খুলে ফেললাম।
এক পাশের দুধ বেরিয়ে পড়ল। আমি ভাবীর
সমস্ত দুধ আমার মুখের ভেতর নিয়ে নিলাম।
এরই মধ্যে ভাবী অন্য পাশের ব্রা খুলে দুই
দুধই আমার সামনে বের করে দিল।
আমি পাগলের মত দুধ খেতে লাগলাম
চুষতে লাগলাম। এর পর
আমি ভাবী কে নিচে বসিয়ে দিলাম আর
ভাবীর লাল ঠোঁটে হামলা করলাম।
আহা কি এক মিষ্টি লিপস্টিক । দুই জন দুই
জনের ঠোঁট চুষে চুষে খেতে লাগলাম। জিভ
টেনে টেনে ধরলাম। থুতু লেগে চপ চপ শব্দ
হচ্ছিল। আমরা আর ভাবী বেশি করে থুতু
একে অন্যের গালে লাগিয়ে দিলাম থুতুর
গন্ধে এক অপূর্ব নোংরা কিন্তু কামুক
পরিবেশের সৃষ্টি হল।
এর পর ভাবী আমার ট্রাউজার
খুলে ফেলে আমার
খাড়া হয়ে যাওয়া ধোনটা হাত
দিয়ে নাড়তে লাগলো। ভাবীর
ঘরে থাকা মধু নিজের হাতে আমার
ধোনে লাগিয়ে দিল। আমি দেখলাম জেলির
মত মধু ভাবী আস্তে করে কৌটা থেকে বের
করে আমার ধোনের গায়ে মেখে দিল এর
পর আপন মনে চুষতে লাগলো। আমি এর
আগে নারিকেল তেল দিয়ে নিজেই মাল
খসিয়েছি। কিন্ত মধু আমার জন্য সম্পূর্ণ নতুন
অভিজ্ঞতা। মধুর ছোঁয়ায় আমার পিচ্ছিল
ধোনটা ভাবীর মুখের লালা লেগে আরও
পিচ্ছিল হয়ে গেল আর এক
পর্যায়ে সাদা সাদা মাল আমি ভাবীর
মুখে ঢেলে দিলাম ।
ভাবী সেগুলো চেটে পুটে খেল।
এর পর আমার পালা আসল। আমি ভাবীর
পেটিকোট খুলে ভোদায় মুখ
লাগিয়ে দিলাম। ভাবী উত্তেজনায় “ আরও
জোরে জোরে খাও বাবু… আহহহ উহহ……
আমার মাল খাও … আহহ… “ বলতে লাগলো।
আমি ভাবীর কথায় উৎসাহী হয়ে আমার
জিভ দিয়ে ভাবীর ক্লিট
চেটে খেতে লাগলাম। যোনির
ভেতরে জিভ ঢুকিয়ে দিলাম। ভাবী প্রবল
উত্তেজনায় পা একদম উপড়ে তুলে আনছিল
আবার নিচে নামাচ্ছিল আর হাপাচ্ছিল।
আমি শক্ত করে কয়েকটা কামড়
বসিয়ে দিলাম ভাবীর ভোদার মধ্যে।
ভাবী ব্যথায় ককিয়ে ঊঠল। এই রকম শব্দ
আমাকে আরও পাগল করে দিল। আরও
ভালো করে খেতে লাগলাম ভাবীর
ভোদা আর এক সময়ে ভাবীর থক থকে মাল
ছেড়ে দিল আমার মুখের ভেতরে। আমি কিছু
খেলাম আর কিছু আমার ঠোঁট আর
মুখে নিয়ে ভাবীর ঠোঁটের
কাছে গিয়ে মুখের ভেতর ঢেলে দিলাম।
আর দুই জন একসাথে মাল খেতে লাগলাম।
এর পর ভাবী কে উল্টা করে কুত্তার মত
হাটু গেড়ে বসিয়ে দেই। আমি সোজা মুখ
নিয়ে ভাবীর পাছার
মধ্যে চাটতে থাকি।
প্রথমে কিছূটা ঘামে ভেজা গন্ধ পেলেও
পরে আমি মানিয়ে নেই আর ভাবীর
পাছার ভেতরে মুখ দিয়ে দেই। ভাবী আহহহ
উহহ করতে থাকে। এর
পরে আমি দাঁড়িয়ে ভাবীর মাংশল
পাছায় আমার ধোন ঢুকিয়ে দেই। পাছার
ছিদ্র বেশ বড় ছিল ।
আমি আস্তে আস্তে ঢুকাই আর চুদতে থাকি।
ভাবী আমার চোদনের ধাক্কায়
সামনে পেছনে করতে লাগলো। প্রায় ১০
মিনিট ভাবী কে পাছায় চুদলাম আর
পাছায় থাপ্পড় দিয়ে টাস টাস শব্দ
করে ভাবীর পাছা লাল করে দিলাম।
এর পরে আমি শুয়ে ভাবীকে আমার ধোনের
উপর বসিয়ে চুদতে বললাম।
ভাবী উপরে নিচে করে চুদতে থাকল আর
আমি হাত দিয়ে ভাবীর বড় বড় দুধ
ধরে চাপতে লাগলাম। এক পর্যায়ে প্রবল
উত্তেজনায় আমি মাল ছেড়ে দিলাম
ভাবীর ভোদার ভেতরে।
প্রথম দিন আর ভাবী চুদার ইচ্ছা থাকলেও
শরীরে কুলালো না। তাই এর
পরে আমি অনেক বার ভাবীকে চুদেছি। আর
নানা রকম ভাবে চুদাচুদি খেলেছি।




5 comments:

  1. ইমু সেক্স করি, ১ঘন্টা ৩০০। পুরোপুরি দেখলে ৫০০ টাকা। অগ্রিম বিকাশ করতে হবে। রাত ১০ টা থেকে রাত ২টা পর্যন্ত থাকব, যারা করবেন ফোন করতে পারেন- ০১৮৫৯৭৫৫১৮২ অযথা ফোন করবেন না।

    ReplyDelete
  2. ইমু সেক্স করি, ১ঘন্টা ৩০০। পুরোপুরি দেখলে ৫০০ টাকা। অগ্রিম বিকাশ করতে হবে। রাত ১০ টা থেকে রাত ২টা পর্যন্ত থাকব, যারা করবেন ফোন করতে পারেন- ০১৮৫৯৭৫৫১৮২ অযথা ফোন করবেন না।

    ReplyDelete
  3. ইমু সেক্স করি, ১ঘন্টা ৩০০। পুরোপুরি দেখলে ৫০০ টাকা। অগ্রিম বিকাশ করতে হবে। রাত ১০ টা থেকে রাত ২টা পর্যন্ত থাকব, যারা করবেন ফোন করতে পারেন- ০১৮৫৯৭৫৫১৮২ অযথা ফোন করবেন না।

    ReplyDelete
  4. ইমু সেক্স করি, ১ঘন্টা ৩০০। পুরোপুরি দেখলে ৫০০ টাকা। অগ্রিম বিকাশ করতে হবে। রাত ১০ টা থেকে রাত ২টা পর্যন্ত থাকব, যারা করবেন ফোন করতে পারেন- ০১৮৫৯৭৫৫১৮২ অযথা ফোন করবেন না।

    ReplyDelete
  5. ইমু সেক্স করি, ১ঘন্টা ৩০০। পুরোপুরি দেখলে ৫০০ টাকা। অগ্রিম বিকাশ করতে হবে। রাত ১০ টা থেকে রাত ২টা পর্যন্ত থাকব, যারা করবেন ফোন করতে পারেন- ০১৮৫৯৭৫৫১৮২ অযথা ফোন করবেন না।

    ReplyDelete

Powered by Blogger.