Home » » বড় মেয়ে যেমন তেমন ছোট মেয়ে খাই খাই

বড় মেয়ে যেমন তেমন ছোট মেয়ে খাই খাই

আমি রনি, থাকি শহরে।
আমি এবং আমাদের বাড়ির
সবাই মিলে গত কয়েক মাস
আগে আমাদের গ্রামের এক
আত্মীয়দের বাসায় তাদের বড়
মেয়ের
বিয়েতে গিয়েছিলাম।
আমাদের পরিবারের
সাথে আত্মীয়দের অনেক মিল
তাই তাঁরা আমাদের
সবাইকে বিয়ের আগের দিন
থেকে বিয়ের পরের দিন পর্যন্ত
থাকার নিমন্তন করেছিল তাই
আমরা সবাই মিলে বিয়ের
আগের দিন
গ্রামে গিয়ে ছিলাম।
সেখানে গিয়ে দেখি বড়
মেয়ে যেমন তেমন
অন্যদিকে ছোট মেয়ে খাই
খাই। আমি একটু অন্য টাইপের
ছেলে যা কে বলে আধুনিকতার
বাহক তাই সিদ্দান্ত
নিয়ে নিলাম ছোট
মেয়েটিকে সাইজ
করতে পারলে অনেক দিন
খাওয়া যাবে।
রাত বারটার দিকে আমি যখন
বারান্দায় গেলাম
গিয়ে দেখি ছোট
মেয়েটি এক
হাতে মেহেদি নিয়ে একা একা বসে আছে।
আমি গিয়ে বললাম আপু তুমার
নামটা ভুলে ফেলেছি একটু
বলবে? মেয়েটি বল্ল-
আমি রিনা। আমি বললাম
তুমি এখন কোঁথায় পড় সে বল্ল
কলেজে। আমি বললাম-
রিনা তুমি খুব সুন্দর। সে বল্ল-
এটা সবাই জানে।
আমি বললাম- তুমার হাতের
মেহেদি দেখে আমার
হাতে মেহেদি দিতে ইছে করছে।
রিনা বল্ল-
তাতে আমি কি করব?
আমি বললাম-দাও না একটু
মেহেদি, দেখেছি তুমি তুমার
বড় আপুকে অনেক সুন্দর
করে লাগিয়েছ। অনেক
জোরা জুরি করার পর সে বল্ল
আচ্ছা ঠিক আছে এখানে বসুন
আমি মহেদি লাগিয়ে দিচ্ছি।
আমি বসতে না বসতেই বিদ্যুৎ
চলে গেল।
আমি যা ভাবিনি তাই হচ্ছে-
মনে মনে সিদ্দান্ত নিলাম
এখনি একটা কিছু করতে হবে আর
না হলে সারা রাত উপুস
থাকতে হবে। তাই আমি আমার
ডান হাত তার কাধে রাখলাম
সঙ্গে সঙ্গে সে চমকে উঠে বলল
‘একি আপনি আমার গায়ে হাত
দিচ্ছেন কেন’ বলেই এক ঝটকায়
আমার হাত
সরিয়ে উঠে দাড়াল,
আমি তার হাত ধরে এক
হ্যাচকা টান দিয়ে আমার
কোলে বসিয়ে আমার হাত
দুইটা তার বোগলের ভিতর
দিয়ে ঢুকিয়ে দিয়ে জোরে জোরে দুদু
টিপতে লাগলাম আর
ঘারে গলায়
গালে চুমাতে লাগলাম
রিনা আস্তে করে বলতে লাগল
এসব কি ধরনের
অসভ্যতা আমি চিৎকার দিব।
আমি বললাম দেখ তুমার এক হাত
কাচা মেহেদি সে গুলি নষ্ট
হয়ে যাবে আমি যা বলি এবং করি মেনে নাও,
তুমিও মজা পাবে আমিও
মজা পাব। রিনা বল্ল – আপুর
বিয়ের আগের দিন কিছুতেই
আমার ইজ্বত লুট কোরতে দেব
না।
আমি কথা না বাড়িয়ে রিনার
পরনের গায়ে হলুদের
শাড়ি ধরে এক হ্যাচকা টান
দিলাম সে পাক খেয়ে আমার
উপর পরল তারপর আমি তার উপর
ঝাপিয়ে পড়লাম, মাথার
পিছনে হাত দিয়ে তার ঠোট
আমার
ঠোটে নিয়ে চুসতে লগলাম,
অন্য হাত তার
পিঠে ধরে জাতা দিয়ে তার
বুক আমার বুকের
সাথে লেপ্টে ধরে শারা শরীর
দিয়ে তার শরীর ডলছি আর
সে উমহ উমহ করছে। এভাব তিন
চার মিনিট চলার পর ঠোট
ছেড়ে বললাম
‘রিনা না দিয়া যাইবা কোই’,
সুজোগ
পেয়ে আমাকে ধাক্কা দিয়ে নিজেকে মুক্ত
করে দাড়িয়ে হাপাতে হাপাতে বলল
‘না কিছুতেই
দেবনা আমাকে যেতে দেন’
হাপানোর
ফলে অন্দকারে তার দুদু
জোড়া ওঠা নাম করছে,
আমি সুজোগ পেয়ে চট
করে তার পেটিকোটের
ফিতা ধরে দিলাম টান, তার
পেটিকোট ধপ
করে নিচে পরে গেল, তার
হাত দুইটা ধরে টান
দিয়ে তাকে আমার
বুকে নিয়ে আসলাম
জড়িয়ে ধরে বললাম ‘ওওও
রিনা সোনা তুমি না দিয়াতো যাইতে পারবা না,জাপটে ধরে তার
শরীরে ইচ্ছামত
চুমাতে লাগলাম
চুমাতে চুমাতে যখন তার
পেন্টির কাছে আসলাম
তখনআমি তার পেন্টিটা হাটু
পরযন্ত নামিয়ে আনলাম,
সে বাধা দেবার
চেস্টা করলেও খুব দুরবল
বাধা ছিল তাই পেন্টি হাটু
পরযন্ত নামাতে কোন
সমস্যা হয়নি এরপর তার
গুদে ঠোট লাগিয়ে দিলাম এক
রাম চোসা, সে ওহ ওহ আহ আহ ও
ইয় ইয় ইয় আহ আহ ইস ইস উহ উহ
করে শব্দ করতে লাগলো আর তল
ঠাপ দিতে লাগলো,
আমি তার গুদ থেক
চেটেপুটে মধু খাচ্ছি, কিছুক্ষন
পর তার হাত দিয়ে আমার
মাথা ধরে গুদের
দিকে চাপতে লাগল,সে বলল
‘ওহ আপনের যা খুশি তাই করেন,
চলেন ঐ পাশের বেশী অন্দকার
জায়গাতে বিদ্যুৎ
চলে আসলেও কেও দেখবে না,
আমি আর বাধা দিব না’
বলে ব্লাউজের বোতাম
খুলতে লাগলো, আর
আমি আমার টি শাট প্যান্ট
খুলে ল্যাংটা হোলাম, সেও
ব্লাউজ
ব্রা প্যান্টি খুলে ল্যাংটা হয়ে গেছে,
তার দুদু কিন্তু খুব টাইট,
আমি একটা দুদু
মুখে নিয়ে চুসতে লাগাম, অন্য
দুদু টিপতে লাগলাম,
এভাবে পালক্রমে দুই দুদুই
চাটলাম এবং টিপলাম, এবার
তার মুখের
কাছে ঠাঠায়ে দাড়ানো ধোন
নিয়ে বললাম ‘চেটে দাও’
সে আমার ধোন
মুখে নিয়ে চাটতে শুরু করলো,
এভাবে কিছুক্ষন চাটার পর,
ধোন মুখ থেকে বের
করে নিয়ে বললাম,
‘রিনা সোনা কেমন
লাগতাছে তোমার’ সে বলল ‘
রাত বারটায় আমার গুদের
যে বারটা বাজিয়েছেন এখন
আমি কি করব? কেন
রিনা তুমি বলেছিলে কিছুতেই
তুমার ইজ্বত লুট কোরতে দেব
না। রিনা বল্ল প্লিজ আমার
শরীরের
জ্বালাটা আগে মিটান
পরে কথা বলেন।
তারপর আমি তার দুই
পা তুইলা ধইরা আমার ধোন
তার গুদে সেটকইরা দিলাম এক
রম ঠাপ এক ঠাপেই আমার ৯
ইঞ্চি ল্যওড়া তার
রসে টসটসা গুদে ফসাত
কইরা গেল ঢুইকা, সে আহ
কইরা শব্দ করলো, আমি বললাম
‘এইবারদেখ
রিনা তুমি যে না দিয়া যাইতে চাছিলে চুদনে কত
সুখ’, বলেই শুরু করলাম ফসাত
ফসাত কইরাঠাপানো,
একেকটা ঠাপ মনে হর
কয়েকশো কেজি, আমিঠাপাস
ঠাপাস করে ঠাপায়
যাচ্ছি আর সে আহআহআহআহআহ
ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয়
আহআহআহআহআহ ওহ ইয়া ওহ
ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই
আআআআআআআআআআআআআআআ
আআহ ওওওওওওওওওওওওওওও ওওওহ
ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ
করছে, আমি ঠাপাস ঠাপাস
করে ঠাপায় যাচ্ছি আর বলছি,
নে মাগী নে ইচ্ছামতো চোদন
খা তুমার গুদ
মাইরে মাইরে তুমার আপুর
আগে পোয়তি বানাবো,
এভাব বিশ থেকে পঁচিশ
মিনিট ঠাপাস ঠাপাস
করে ঠাপায়ে আর
খিস্তি মাইরে রিনার
গুদে মাল ছেড়ে দিলাম।
সে আমাকে বল্ল মাল
ভিতরে ফেলেছেন কেন?
আমি বললাম-
আমি ইচ্ছে করে ফেলি নি,
টেবলেট খেয়ে নিও। কিন্তু
সে টেবলেট আর খেল
না আমাকে ফাসিয়ে দিল।
অবশেষে আমার আব্বু আম্মু
রিনার
সাথে বিয়ে দিয়ে দিল।

0 comments:

Post a Comment

Powered by Blogger.