Home » » মিনা

মিনা






আমার বয়স ২৬ বছর। আমার যখন ২২ বছর বয়স তখন থেকেই সেক্সের প্রতি অনেক
আগ্রহ। তখন থেকে আমি অনেক মেয়ের
সাথে সেক্স করেছি। এর মধ্যে আমার
ক্লাস মেট কিংবা পাশের বাড়ির
মেয়ে এমনকি মধ্যবয়সী নারীও ছিল।
এভাবে বিভিন্ন বয়সের বিভিন্ন
শ্রেণীর মেয়েদের সাথে সেক্স
করা আমার একটা নেশা হয়ে উঠেছিল
আর আমার সাথে যারা সেক্স করত
তাদেরকেও আমি স্বর্গের মত সুখ
দিতাম।
যাই হোক এবার আমি যে গল্প
বলতে চাচ্ছি সেটা একজন কাজের
মেয়ের সাথে। কাজের
মেয়ে শুনলে ঠিক যেমন মনে হয়
আমি যার কথা বলব ও মোটেও সে রকম
ছিল না। ওর নাম ছিল মিনা । বয়স ১৯
এর মত। কিন্তু ওকে দেখে এটা বুঝার
উপায় ছিল না। ওর বিশাল বিশাল দুধ
আর পাছা দেখে মনে হত ওর বয়স যেন ২১
এর মত। ওর উচ্চতা ছিল ৫ ফুট ৪ ইঞ্চির মত
আর ফিগার ছিল ৩২-২৪-৩৪।
সত্যি ওকে দেখে যে কারো ধোন
খাড়া হয়ে যেত। সেখানে আমার মত
কামুক ছেলের কাছে তো তার
আলাদা চাহিদা ছিলই।
ওকে দেখার পর অনেক দিন
আমি ওকে ভেবে মাল ফেলেছি।
এভাবে একা একা মাল ফেলতাম আর
ভাবতাম কবে মাগিটাকে সত্যিকার
ভাবেই চুদতে পারব। কিন্তু সুযোগ
পাচ্ছিলাম না। আর ভয়ও
লাগতো যদি কাউকে কিছু বলে দেয়।
তাই আমি বেশ চুপ চাপ
থেকে অপেক্ষা করতে লাগলাম সঠিক
সময়ের।
ও সাধারণত আমাদের বাসায়
আসতো সকালের দিকে । এর পর
সারা দিন আমাদের ঘর
গোছানো থেকে শুরু
করে রান্না বান্না করত। আমি আর
আমার ভাই সকালেই স্কুল আর
কলেজে চলে যেতাম আর আব্বু আম্মুও
চাকরিতে চলে যেত। আর এ সময়
ওকে রেখে যাওয়া হত যাতে সব কাজ
করে রাখে আর কেউ বাসায়
থাকলে একটা নিরাপত্তাও
থাকে বাসায়। সবাই ওকে বিশ্বাস
করত আর তাই ওকেই রেখে যেত।
একদিন আমি ওকে কাছে পাওয়ার
একটা সুযোগ পেয়ে গেলাম। আমার
পরীক্ষা শেষ হয়েছিল
যে কারণে আমি বাসাতেই ছিলাম
ঐদিন। কিন্তু সেদিন ও সকালেই
আসেনি। কারণ ছিল ওর কোন এক
আত্নীয় নাকি অসুস্থ ছিল
সে তাকে দেখতে গিয়েছিল। আর
তাই তার আসতে আসতে বেলা ১১
টা বেজে যায়। এসময় বাসায়
আমি ছাড়া আর কেউ ছিল না।
একা ওকে পেয়েই আমার মাথায়
চিন্তা ঢুকে গেলো যে আজকেই
ওকে চুদতে হবে না হএল আর সুযোগ
পাওয়া যাবে না।
আমি ভাবছিলাম কি করা যায়।
ভাবতে ভাবতে ও কাজ শুরু করে দিল।
ঘর ঝারু দিচ্ছিল ও। এ সময় দেখলাম ও যখন
নিচু হয়ে ঝারু দিচ্ছে তখন ওর জামার
ভেতর থেকে ব্রা হীন দুধ দুইটা যেন
ঝুলে ঝুলে পড়ছিল। এটা দেখে আমার
মাথা তো পুরাই নষ্ট হয়ে গেলো।
আমি আর
নিজেকে ধরে রাখতে পারলাম না।
সোজা রুমে গিয়ে কাপড় চোপড়
খুলে নেংটা হয়ে নিলাম। আর
বিছানায় শুয়ে শুয়ে ওকে ভেবে ধোন
নিয়ে খেলতে লাগলাম।
আমি জানতাম যে ও রুমে আসবে ঝারু
দিতে আমি সেই সময়েরই অপেক্ষায়
ছিলাম।
এক পর্যায়ে সত্যি আমার
রুমে আসলো আর আমাকে এ রকম অবস্থায়
দেখে বেশ লজ্জা পেল। এ সময়
আমি বিছানায় চিত হয়ে শুয়ে বাম
হাত দিয়ে নিজের ধোন
ধরে খেলছিলাম। এ অবস্থায় দেখে ও
কিছুটা ভয়ও পেল যে আমি কিছু বলব
কিনা। তাই ভুল
হয়ে গেছে বলে চলে গেল রুম থেকে।
এর পর আমি আমার ধোন প্যান্টের
ভেতরে ঢুকিয়ে নিলাম আর ওকে ডাক
দিলাম রুমে।
ও আমার ডাক শুনে আসলো কিন্তু আমার
দিকে তাকাচ্ছিল না ভয়ে।
আমি ওকে একটু উচু স্বরে জিজ্ঞেস
করলাম কিভাবে সে আমার
রুমে এলো আর কি দেখে আবার
চলে গেলো। ও ভয়ে কিছু বলল
না বুঝলাম আসলেই মেয়েটা অনেক ভয়
পেয়েছে। তারপর আমি আবার
তাকে একটু নিচু স্বরে জিজ্ঞেস
করলাম সে কি দেখেছে। আরও বললাম
যাই দেখুক না কেন কাউকে যেন কিচু
না বলে। ও আমার কথায় রাজি হল।
আমি এর পর ওকে কাছে ডেকে নিলাম
আর জিজ্ঞেস করলাম “
কি রে কোনদিন ছেলে মানুষের ধোন
দেখেছিস। “ ও মাথা নেড়ে না করল।
আর অবাকও হল আমার এ ধরণের প্রশ্ন
শুনে। তার পর আমি ওকে আমার
মুখোমুখি করে দাড় করিয়ে আমার
প্যান্ট থেকে শক্ত
হয়ে যাওয়া ধোনটা বের করলাম।
আমার ৭ ইঞ্চি লম্বা ধোন দেখে ও
হা করে চেয়ে রইল আর বলে ফেলল “
এইগুলা কি করতাছেন ?’ আমি বললাম ‘
তুই তো কোনদিন ছেলেদের ধোন
দেখিসনি তাই
তোকে এটা দেখাচ্ছি। “
আমি ওকে আরও বললাম যে এই
বয়সে এসব অনেক নরমাল ব্যাপার যে এক
জন ছেলে আর মেয়ে সেক্স করবে।
আমি আরও নানা ভাবে ওকে সেক্সের
জ্ঞান দিতে লাগলাম।
এভাবে সেক্স শিক্ষা দেয়ার
পরে বুঝতে পারলাম ও বেশ
হর্নি হয়ে যাচ্ছে। এর পর সুযোগ
বুঝে আমি ওকে জিজ্ঞেস করলাম ও
কোনদিন ব্লু ফিল্ম দেখেছে নাকি? ও
না করল। কিন্তু বলল এক বার নাকি ও ওর
ভাই আর ভাবীর চুদাচুদির শব্দ
শুনেছে কিন্তু
বুঝতে পারেনি তারা আসলে
কিভাবে কি করছে। তার পর
আমাকে জিজ্ঞেস করল ব্লু ফিল্ম কি ?
তখন আমি আমার কম্পিউটার চালু
করে একটা ব্লু ফিল্ম ছেড়ে দিলাম। এই
প্রথম বার ও ব্লু ফিল্ম দেখছে আর ওর
চেহারা দেখে বুঝলাম ও বেশ উপভোগ
করছে ব্যাপারটা।
আমি ওকে বিছানায় আমার
পাশে বসিয়ে ব্লু ফিল্ম দেখছিলাম। এ
সময়ে আমার ধোন পুরোপুরি শক্ত
হয়ে গিয়েছে। আমি ওর হাত নিলাম
এবং আমার শক্ত ধোনের
উপরে রাখলাম প্যান্টের উপর দিয়ে।
আমি আস্তে আস্তে ওর হাত আমার
ধোনের উপর দিয়ে ঘষছিলাম। ও চোখ
বন্ধ করে টা উপভোগ করছিল। এর পর
আমি ওকে বললাম যে ‘ চল
আমরা আজকে একে অপরকে চুদব আর
মজা নিব ।‘ ও মনে হয় আমার এই কথার
অপেক্ষাতেই ছিল। তাই বলার
সাথে সাথেই কেমন যেন এক রকম আনন্দ
ওর চোখে মুখে ফুটে উঠছিল।
আমি ওর দুধ নিয়ে খেলা শুরু করলাম
কাপড়ের উপর দিয়ে। প্রথমে ডান হাত
দিয়ে এক পাশের দুধ ধরে চাপ দিলাম
ও হালকা করে আহহ… করে উঠলো আর এর
পর আমি আমার দুই হাত ওর দুই দুধের
উপরে নিয়ে গিয়ে ডলতে লাগলাম।
আমার হাতের ছোঁয়ায় ও আহহ উহ…
করছিল আর জোরে জোরে নিঃশ্বাস
নিচ্ছিল।
আমি পিসি অফ
করে ওকে বেডে নিয়ে শুইয়ে দিলাম।
আর ওর ওড়না সরিয়ে কাপড়ের উপর
দিয়েই ওর দুধ
দুইটা মুখে নিয়ে খেতে লাগলাম। এর
পর আমি ওর সালোয়ার মাথার উপর
দিয়ে খুলে ফেললাম আর কচি দুই দুধ
বের করে ফেললাম। এক মূহুর্ত
দেরি না করে আমার মুখ সোজা চএল
গেলো ওর দুধের উপরে। ছোট ছোট
দুধের বোটা কিন্তু দুধ দুইটা যেন
মাংসে ভরা। আমি চরম সুখ নিয়ে ওর দুধ
খেতে লাগলাম। এর পরে আমি আমার
প্যান্ট
খুলে পুরো নেংটা হয়ে গেলাম আর ওর
কাপড় খুলে দুই জন এক দম
খালি গায়ে হয়ে নিলাম।
এক জন আরেক জনকে জড়িয়ে ধরে চুমু
খেতে লাগলাম। চুমুর
প্রেশারে ঠোটের চারপাশে থুতু
লেগে গেলো। ওর দুধ আমার
বুকে প্রেশার দিচ্ছিল। এর পর
আমি ওকে শুইয়ে দিয়ে আমার ধোন ওর
হাতে ধরিয়ে দিয়ে বললাম
এটা খেতে। ও এতই উত্তেজিত ছিল
যে কোন রকম
বাধা না দিয়ে সোজা মুখে নিয়ে
চেটে চেটে খেতে লাগলো আমার
ধোন। মাঝে মাঝে মুখের
ভেতরে জিভ দিয়ে আমার ধোনের
মধ্যে বিড় বিড়
করে সুড়সুড়ি দিচ্ছিল।
আমি প্রবল ভাবে উত্তেজিত
হয়ে গিয়েছিলাম।
এভাবে প্রায় ৫ মিনিট ও আমার ধোন
খেলো এক পর্যায়ে আমাই আমার
সাদা সাদা মাল ওর মুখের
ভেতরে ঢেলে দিলাম। ও সব মাল ওর
ঠোট চেটে চেটে খেয়ে নিল। এর পর
আমি আবার ওর দুধ খেতে লাগলাম আর
হ্মম্মম্মম………… আসো সোনা তোমার দুধ
খাব… হ্মম্ম… করতে লাগলাম আর ও
মাথা উচু করে আহহ…
আআআআআআআআআআআআআ………
ইইইইইইইইই…… করতে করতে আমার
মাথা ওর দুধের
মধ্যে ঠেসে ধরে রাখল। এর পর আমি ওর
সারা গায়ে চুমু খেতে খেতে ওর
ভোদায় নেমে গেলাম। একদম
কচি ভোদা যেখানে হালকা চুলও
আছে।
যেহেতু ও ভার্জিন তাই
আমি প্রথমে মুখ নিয়ে ওর
ভোদা চেটে খেতে লাগলাম। দারূন
এক গন্ধ ছিল ওর ভোদার মধ্যে। আমার
ছোঁয়ায় ও
উউউউউউউউউউউউউউউউউহহহহহহহহহহ
করে উঠলো আর
জোরে জোরে নিঃশ্বাস
নিতে লাগলো। আমি থুতু ফেলে ওর
ভোদার রাস্তা আরও পিচ্ছিল
করে নিলাম এর পর আমার হাতের
আঙ্গুল ঢুকিয়ে ওর ভোদা ফাক
করতে লাগলাম। প্রথমে আঙ্গুল
ঢুকতে চায়নি পরে কিছুক্ষণ
ধাক্কাধাক্কির পরে ভোদার
ভেতরে আঙ্গুল ঢুকে যায়। কিছুক্ষণ
আঙ্গুল দিয়ে ফাক করে সেই আঙ্গুল
যেখানে ভোদার ভেতরের রস
ভরে ছিল ওর
মুখে নিয়ে ওকে দিয়ে চেটে
খাওয়াই।
এর পর আমি আমার ধোন ওর
হাতে দিয়ে বললাম একটু
নেড়ে দেয়ার জন্য। ও আমার ধোনের
গোঁড়া থেকে আগা পর্যন্ত
হাতিয়ে দিল আর অর নরম হাতের
ছোঁয়ায় আমার ধোন এক দম শক্ত
হয়ে ওকে চুদার জন্যে প্রস্তুত
হয়ে গেলো। আমি বাম হাত
দিয়ে আমার ধোন ধরে ওর ভোদার
মধ্যে সেট করলাম।
প্রথমে সরাসরি না ঢুকিয়ে ভোদার
বাইরে আমার ধোন ঘষতে লাগলাম। ও
বলে উঠলো “ আমি আর পারছিনা …
ইইইইইইইইইইইইই উহহহহহহহহহহ
চুদো আমায়……
হহহ,ম্ম…।। এ কথা শুনে আমি আর
নিজেকে ধরে রাখতে পারলাম না ।
এক ধাক্কায় ধোন ঢুকানোর
চেষ্টা করলাম। কিন্তু টাইত
ভোদা থাকায় সরাসরি ঢুকলো না।
আমি এবার আস্তে আস্তে ঢুকানোর
চেষ্টা করতে লাগলাম। আর এক
পর্যায়ে ধোন ওর কচি ভোদায়
ঢুকে গেলো আর ও
আআআআআআআআআআহহহহহহহহহহ
করে বিশাল এক চিৎকার করল।
ধীরে ধীরে ও শান্ত হল।
বুঝতে পারলাম ও আরাম পাচ্ছে।
খেয়াল করলাম ব্লিডিং শুরু
হয়ে গিয়েছে।
আমি প্রথমে আস্তে আস্তে চুদলেও যখন
ওর ভোদাটা বেশ পিচ্ছিল
হয়ে গেলো তখন আমার চুদার
গতি বাড়ালাম। আমার প্রতিটি চুদার
সাথে সাথে ও কেপে কেপে উঠছে।
বেশিক্ষণ ও
নিজেকে ধরে রাখতে পারলো না।
ভোদার ভেতর ত্থেকে আহহহহহহহহহহ
উহহহহহহহহ
করতে করতে সাদা সাদা মাল
ঢেলে দিল আমার ধোনের মাঝে।
এটা দেখে আমিও আমার চুদার
গতি বাড়াতে লাগলাম। ওর
উপরে শুয়ে পড়ে আমার সর্ব
শক্তি দিয়ে চুদতে লাগলাম। এক
পর্যায়ে আহহহহহহ করতে করতে আমার সব
মাল ওর ভেতরে ঢেলে দিলাম। এর পর
ওকে নিয়ে বাথরুমে যাই আর
একসাথে গোসল করি। এর পর
থেকে প্রায়ই আমরা চুদাচুদি করতাম।

0 comments:

Post a Comment

Powered by Blogger.