Home » » চোর চোদা নিধির ভোদা চুদতে চুদতে ...

চোর চোদা নিধির ভোদা চুদতে চুদতে ...

আমার ছোট বোন নিধি। আমি নিধির
ঘরে ঢুকলাম। নিধি গতরাতে আমার ঘর
থেকে এক্স বাংলা চটি পট্টির
বইটি চুরি করেছে। আমি নিধির
দিকে তাকাতেই ওর রুপের
আগুনে আমারটা পোড়া বাগুনের
অবস্থা হলো। চোখ
তুলে তাকালো নিধি কি কাজ জানার
জন্য । আরো পাগল হয়ে গেলাম
আমি নিধির ডাগর ডাগর চোখ দেখে ।
আমি নিধিকে জড়িয়ে ধরে ওর
পিঠে হাত বুলালাম তারপর দুধে হাত
দিলাম।
আমি কি করতে চাচ্ছি বুঝতে পেরে নিধি ভয়
পেয়ে গেলো।- “সোহেল
আমি চুরি করেছি বলে আপনি আমাকে এতো বড়
শাস্তি দিচ্ছেন। আপনার
পায়ে পড়ি আমাকে ছেড়ে দিন।
নইলে আমি চিৎকার করবো।”-
“মাগী কিসের শাস্তি। এখন
তোকে চুদবো। রুপের
আগুনে আমাকে পাগল করে দিলি আর
আমি তোকে ছেড়ে দেবো মনে করেছিস ,
পারলে বাধা দে।
”নিধিকে নেংটা করতে চাইলে সে বাধা দিলো।
আমি নিধির গালে কষে একটা চড়
মারলাম। এক চড়েই
নিধি নেতিয়ে পড়লো। তারপর ওর
গোলেপের পাপড়ির মত ঠোঁট
দুটো চুষতে শুরু করলাম। ও তখন কিছুই বলল
না । আমি ওকে নেংটা করে ওর
শরীরের লোভনীয় বাঁক
গুলো দেখতে থাকলাম। আহা কি নরম
ফর্সা শরীর। এবার নিধির গুদে আঙুল
ঢুকিয়ে নাড়াতে লাগলাম।
নিধি  দাঁড়িয়ে
দাঁড়িয়ে আমার
অত্যাচার সহ্য
করছে। চড় খাওয়ার ভয়ে কিছু বলছে না।
আমি নেংটা হয়ে নিধিকে বসালাম।
আমার ধোন
নিধির মুখের সামনে। নিধিকে বললাম
ধোনটাকে মুখে নিয়ে চুষতে।
নিধি মাথা নিচু
করে বসে থাকলো, তারমানে ধোন
চুষবে না।
আমি নিধির চুলের মুঠি ধরে মুখ
উপরে তুলে গালে চাপ দিয়ে মুখ ফাক
করলাম।
এবার ধোনটাকে এক ধাক্কায় নিধির
মুখের
ভিতরে ঢুকিয়ে দিলাম। ওফ্ কি আরাম,
নিধির
মুখেই যদি এতো আরাম
থাকে তাহলে গুদে কি থাকবে।
নিধির  মুখের
ভিতরটা অনেক নরম,
মনে হচ্ছে কচি শশার
ভিতরে ধোন ঢুকাচ্ছি। আমার
মোটা ধোনটা নিধির লাল
টুকটুকে ঠোটের ফাক
দিয়ে ওর রসালো মুখের মধ্যে সহজেই
যাতায়াত
করতে থাকলো। আমি আনন্দে নিধির
মুখেই
ঠাপাতে থাকলাম। আমার মাল বের
হবে হবে করছে। নিধিও
ব্যাপারটা বুঝতে পেরে মাথা ঝাকিয়ে মুখ
থেকে ধোন বের করে দিতে চাইছে।
আমি ধোনটাকে জোরে ঠেসে ধরে মুখের
আরো ভিতরে ঢুকিয়ে দিলাম। হঠাৎ
করেই আমার
সমস্ত দেহ ঠান্ডা করে দিয়ে মাল বের
হয়ে গেলো।
নিধি মাল খেতে চাইছে না
। আমি ওর
নাক
চেপে ধরে ওকে মাল গিলতে বাধ্য
করলাম।এবার
নিধিকে মেঝেতে চিৎ
করে শোয়ালাম।
নিধি কিছুতেই
শুয়ে থাকতে চাইছে না। বোধহয়
বুঝতে পারছে শুয়ে থাকলে বিপদ
আরো বাড়বে।-
“সোহেল একবার তো করলেন। এবার
আমাকে ছেড়ে দেন।” - “আহ্ নিধি এমন
করছো কেন? ধোনের ডগায় যতো মাল
ছিলো সব তোমের
মুখে ধেলে দিয়েছি। এখন
তোমার গুদে ধোন
ঢুকিয়ে তোমাকে অনেক সময়
নিয়ে চুদবো।” নিধির পা দুই
দিকে ফাক
করে ধরতেই ওর শরীরের সবচেয়ে শ্রেষ্ঠ
সম্পদটা সুর্যের আলোর মতো ঝকমক
করে উঠলো। বাহ্, এটাই তাহলে গুদ।
এতো কাছ
  থেকে
কখনো মেয়েদের এই
সম্পদটা দেখিনি।
আঙুল দিয়ে গুদ ফাক করে দেখলাম
ভিতরটা আঠালো আর টুকটুকে লাল। আর
লোভ
সামলাতে পারলাম না। মাথা নিচু
করে জিভটাকে গুদে ঠেসে ধরলাম।
জিভের
খসেখসে স্পর্শে নিধি নড়েচড়ে উঠলো।
বোধহয়
মেয়েটার সুড়সুড়ি লাগছে।
আমি আরো জোরে জোরে গুদে ভগাঙ্কুরে জিভ
ঘষতে লাগলাম, জিভ চোখা করে গুদের
ভিতরে ঢুকালাম। এদিকে আমার ধোন
বাবাজী আবার ঠাটিয়ে উঠেছে,
বুঝতে পারছি এখনি গুদে না ঢুকালে ধোন
বাবাজী রাগ করবে।
আমি আগে কখনো চোদাচুদি করিনি।
চোদাচুদি আর ব্লু ফ্লিম দেখে যতোটুকু
শিখেছি।
তবে এটা জানি যে গুদে প্রথমবার
ধোন
ঢুকলে মেয়েরা ব্যথা পায়। গুদের
ভিতরে স্বতীচ্ছেদ
নামে একটা পাতলা পর্দা থাকে সেটা ছিড়ে গেলে
রক্ত বের হয়। যাই হোক আমি নিধির
উপরে শুয়ে গুদে ধোন সেট করে নিধির
দুই
পা আমার কোমরে তুলে দিলাম।
নিধির একটা দুধ
চুষতে চুষতে তীব্র
বেগে ধোনটাকে সামনের
দিকে ঠেলে দিলাম। কচি গুদের টাইট
মাংসপেশীর
দেয়াল ভেদ করে ধোন বাবাজী চড়চড়
করে ভিতরে প্রবেশ করলো।
জীবনে প্রথম
রামঠাপ খেয়ে নিধির চোখ বড় বড়
হয়ে গেলো।
চিৎকার বন্ধ রাখার জন্য নিজেই
নিজের মুখ
চেপে ধরলো। চিৎকার করছে আর শব্দ
বের…
হছে ঢুকাও য়ে ঠেলা ইস উহ আহ ইস উহ আহ

অ….. ইস উর কি আরাম আরো দাও
জোরে ডুকাও জোরে জোরে চোদ,,,,
চুদে চুদে আমার গুদ
ফাটিয়া দাও,আরো…. জো…
রে..আ…রো.,জো…রে চোদ
চুদিয়া চুদিয়া
গুদের
সব রস বের করে দাও…তোমার
মোটা ধন……
দিয়ে আমার গুদের জালা মেটিয়া………
দেও..আরো জোরে.. জো… রে…চোদ……
চুদে চুদে আমার গুদ ফাটিয়া দাও….…
গুদের… সব
রস বের করে দাও………চোষ চুষে আমার
সব………. রস বের করে দাও……
জোরে জোরে...চোদ চুদে চুদে গুদের
সব রস বের
করে দাও . ইস উহ আহ ইস উহ আহ…. চিৎকার
করছে আর শব্দ বের হছে……………..
আহা নিধির গুদখানা কি টাইট আর গরম,
আমি তো সুখের সাগরে ভাসছি।
নিধির দুধ
ছানাছানি করতে করতে ঠাপের পর
ঠাপ
মারতে থাকলাম। এক ফাকে গুদে হাত
দিয়ে দেখে নিয়েছি রক্ত
পড়ছে কি না।
খেলাধুলা করার কারনে নিধির
স্বতীচ্ছেদ
বোধহয়
আগেই ছিড়ে গিয়েছিলো তাই রক্ত
বের হয়নি।
এবার আমি নিধিকে ধোনের
উপরে বসিয়ে গুদে ধোন
ঢুকিয়ে নিধিকে ওঠবস
করতে বললাম। নিধি অনড় হয়ে রইলো।
আমি এবার নিধির পাছার টাইট ফুটোয়
ঠেসে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলাম।
এবার কাজ
হলো, নিধি পাছায় ব্যথা পেয়ে ওঠবস
করতে থাকলো। আমি স্বর্গীয় সুখ অনুভব
করছি। আমি পাছায় আঙুল
ঢুকিয়ে রেখেছি।
যখনই নিধি থামে আমি পাছার
ভিতরে আঙুল
নাড়াই নিধি ব্যথা পেয়ে আবার ওঠবস
শুরু করে।
ভালো ভাবেই সব কিছু হচ্ছে,
আমাকে কিছুই
করতে হচ্ছে না, যা করার নিধিই
করছে। -

“সোহেল এতোক্ষন আপনি আমার
সাথে অনেক
কিছু করেছেন।
আমাকে যা করতে বলেছেন
আমি তাই করেছি, শুধু একটা অনুরোধ
রাখেন।
দয়া করে গুদের ভিতরে মাল আউট করবেন
না।
আমার পেট
হয়ে গেলে আত্মহত্যা করা ছাড়া আমার
আর
কোন উপায় থাকবে না।” -
“নিধি এতোক্ষন
ধরে তোকে চুদছি তুই কোন
বাধা দিসনি,
যা তোর
গুদে মাল আউট করবো না। তুই গুদ
দিয়ে ধোনটাকে কামড়ে কামড়ে ধর।”১০/১২
মিনিট চোদার পর আমার মাল আউট
হওয়ার
সময়
হলো। আমি নিধির ঠোট
কামড়ে ধরে গুদ
থেকে ধোন বের করে নিধির পাছার
ফুটোয় ধোন
রেখে নিধিকে নিচের দিকে চাপ
দিলাম। চড় চড়
চড়াৎ চড়াৎ করে ধোনের
অনেকখানি টাইট
আচোদা পাছায় ঢুকে গেলো।
নিধি ব্যথার
চোটে পাছা ঝাকাতে থাকলো।
আমি ওর ঠোট
কামড়ে ধরে আছি তাই চিৎকার
করতে পারছে না,
আমি যতোই নিধিকে নিচের
দিকে চাপ
দিচ্ছি সে ততোই পাছাটাকে উপরের
দিকে ঠেলে ধরছে। বিরক্ত
হয়ে নিধির
গালে একটা চড় মারলাম।- “মাগী তোর
সমস্যা কি। এমন করছিস
কেন?”নিধি কাঁদতে কাঁদতে বললো,
“সোহেল
এটা কি করলেন, আপনি আমার পাছায়
ধোন
ঢুকালেন কেন, আমার অনেক কষ্ট হচ্ছে।” -
“তোর পাছার ভিতরটা অনেক নরম।
প্রথমবার
কোন মেয়ের পাছায় ধোন
ঢুকানো সময়
ধোনে ক্রীম অথবা তেল
লাগিয়ে ধোন পিচ্ছিল
করে ঢুকাতে হয়, তারপরেও মেয়েদের
পাছা ফেটে রক্ত বের হয়।
আমি ধোনে কিছু
না লাগিয়েই তোর পাছায় ধোন
ঢুকিয়েছি, তোর

পাছার তো কিছুই হয়নি।” - “সোহেল
এবার
থামেন। আমার অনেক ব্যথা লাগছে।” -
“একটু
সহ্য করে থাক সোনা। তোর গুদে মাল
ফেলা যাবে না তাই ঠিক
করেছি তোর পাছার
ভিতরেই মাল আউট করবো।” -
“ছিঃ সোহেল
আপনি এতো নোংরা কেন। শেষমেশ
পাছাতেই
ধোন ঢুকালেন।”- “চোদাচুদির
সময়ে এতো বাছ
বিচার করলে চলে না, মাল ফেলার জন্য
একটা গর্ত দরকার, গুদে মাল আউট
করা যাবে না, তাই পাছাকেই
বেছে নিলাম,
তাছাড়া তোর পাছা অনেক সুন্দর,
বিয়ের পর
দেখবি তোর স্বামী প্রতিদিন নিয়ম
করে তোর
পাছা চুদবে।”- “আমার
স্বামী কি করবে সেটা তার ব্যাপার,
এখন
আপনি পাছা থেকে ধোন বের করে অন্য
কিছু
করেন। পাছার ভিতরে অনেক
যন্ত্রনা হচ্ছে।”-
“এই মুহুর্তে আমিই তোর স্বামী। ঠিক
আছে তুই
ঠিক কর পেট হওয়ার
ঝুকি নিবি নাকি ব্যথা সহ্য
করে পাছায় চোদন খাবি?” - “যতোই
ব্যথা লাগুক আমি সহ্য
করতে পারবো কিন্তু
পেটে বাচ্চা আসলে আমি মুখ
দেখাতে পারবো না।”- “তাহলে তুই
আগের
মতো ওঠবস কর।” আমি নিধির নরম
পাছা খামছে ধরে টিপতে লাগলাম।
নিধি ওঠবস
করছে কিন্তু আমার মনমতো হচ্ছে না।
আমি চাই নিধি আরো জোরে ওঠবস
করুক।
নিধির কাধে হাত
রেখে
সজোরে নিধিকে নিচের
দিকে ঠেলা দিলাম। নিধি ব্যথা সহ্য
করতে না পেরে উপরের
দিকে উঠে গেলো। এবার
আমি মজা পেয়ে গেলাম।
আমি নিধিকে আবার
নিচে নামালাম, নিধি আবার
উপরে উঠলো।
ঠাপানোর নতুন কৌশল আবিস্কার
করে আমি তো মহা খুশি। আমি তীব্র
বেগে নিধিকে নিচে ঠেলে দিচ্ছি,
নিধি প্রচন্ড
যন্ত্রনায় ছটফট
করতে করতে উপরে উঠে যাচ্ছে। পচ্ পচ্
পচর
পচর শব্দ তুলে আমার ধোন নিধির টাইট
পাছার
অতল গহ্বরে ঢুকে যাচ্ছে।
নিধি ব্যথা সহ্য
করার জন্য চোখ মুখ কুচকে রেখেছে।
আমি আরামে চোখ বন্ধ করে নিধির
পাছা চুদছি।
এদিকে আম্মু আব্বুর
সাথে চোদাচুদি শেষ
করে বাথরুমে যাচ্ছিলো। রান্নাঘর
থেকে উহ্
আহ্
ইস্ শব্দ শুনে উঁকি দিয়ে দেখে আমি ও
নিধি চোদাচুদি করছি। আম্মু জানে এই
সময়
পুরুষ মানুষ জানোয়ারের
মতো হয়ে যায়। তাই
আমাকে কিছু বলার সাহস
না পেয়ে চুপচাপ
ঘরে চলে গেলো। এর মধ্যে আমার মাল
আউট
হয়ে গেলো। নিধির পাছায় গলগল
করে একগাদা মাল ঢেলে দিলাম।
আমি নিধিকে জড়িয়ে ধরে ওর টাইট দুধ
চটকে খামছে নরম করে দিলাম।

1 comments:

  1. নতুন নতুন চটি গল্প পেতে ভিজিট করতে পারেন আমার সাইটে
    www.valobasargolpo2.xyz

    ReplyDelete

Powered by Blogger.