Home » » অসাধারণ ১টি সপ্তাহ.......

অসাধারণ ১টি সপ্তাহ.......

আমি তখন ক্লাস নাইন এ পড়ি। নতুনচটি পড়া শিখসি। তখন কম্পিউটার ছিলনা আমার।(অবশ্য আর দুই বছর পরবাবা কিনে দিয়েছিল)। থ্রী-এক্সদেখতে প্রবলেম হত না। বাসায় হোম-থিয়েটার ছিল। স্কুল-টিফিনেরটাকা বাচিয়ে থ্রী-এক্স ভাড়ায় আন...তাম।মাঝে-মাঝে ফ্রেন্ডদের থেকেও নিতাম।এমনি চোদনামি করে দিন চলে যাচ্ছিল।দেখতে দেখতে আমার ফাইনালপরীক্ষা চলে আসলো। আমার অবশ্য টেনশনছিল না। কারণ সারা বছর ফাতরামি করলেওপরীক্ষার আগে ঠিকই আদা-জলখেয়ে পড়তাম এবং আমার রেজাল্টনেহায়েত খারাপ হত না। এই জন্য যতবিটলামি করতাম, বাপ-মা কিছু বলত না।ভাবত রেজাল্ট তো ভালো করছেই। পরীক্ষারমধ্যে থ্রী-এক্স দেখা বা চটি পড়ার টাইমপাইতাম না। কিন্তু দিনে একবার অন্তত রামখেচা না দিলে মনে শান্তি আসত না।দেখতে দেখতে আমার ফাইনালপরীক্ষা শেষ হয়ে গেল। পরীক্ষারপরে আমার অফুরন্ত অবসর। থ্রী-এক্স দেখি,খেচি, চটি পড়ি, আবার খেচি,রাতে ঘুমাতে যাবার আগে মাধুরী দীক্ষিতআমাকে ব্লো-জবদিচ্ছে মনে করে খেচে ঘুমাতে যাই। এমনঅসাধারণ(!) রুটিন মাফিক চলছিল আমারজীবন। এর ছন্দপতন হল এক দিন। জানুয়ারী ২,২০০০। কোন এক অদ্ভুত কারণে আমারতারিখটা মনে ছিল। আমি প্রতিদিনে সকাল১০.৩০-১১.০০ টার দিকে উঠি।বাবা সকালে অফিসে চলে যায় আরআম্মা আমাকে জুতা-পেটা, ঝাড়ু-পেটা,আমার গায়ে পানি ঢালা দিয়ে আমাকে ঘুমথেকে উঠান। সেদিন আমার অভ্যাসঅনুযায়ী আমার ঘুম ১০.৩০ টারদিকে ভেঙ্গে যায়। আমি অবাকহয়ে দেখি যে আশে-পাশে আম্মা তো দুরেরকথা, আম্মার ছায়াটাও নাই।আমি প্রথমে তো খুব খুশি। পরে খেয়াল হল,আম্মা তো প্রেশারের রুগী। অসুস্থনা তো আবার। সাথে সাথে আম্মাকে ডাকদিলাম। কোন সাড়া-শব্দ নাই। আবার ডাকদিলাম। আগের মতই অবস্থা। এবার ভয়পেয়ে বিছানা থেকে লাফদিয়ে উঠে আম্মার ঘরে গেলাম। দেখলামকেউ নেই। আম্মার ঘর থেকে বেরহয়ে ডাইনিং রুমের দিকে এগুতেই আম্মারগলা শুনতে পেলাম। মনটা থেকে চিন্তারমেঘ দূর হয়ে গেল। কিন্তু আম্মারসাথে আরো একটা গলার আওয়াজপাওয়া যাচ্ছে এবং একটি মেয়ে গলা।আমি ড্রইং রুমের দিকে এগুতে থাকলাম।ড্রইং রুমে যেয়ে দেখলাম আম্মা কারসাথে যেন কথা বলছেন।আম্মা আমাকে দেখতে পেলেন। বললেন,“সারা সকাল মোষের মত পড়ে পড়েঘুমাসকেন? দেখ কে এসেছে। বাসায় কে আসলো,কে গেল সেদিকে তো কোন খেয়াল নেই।সারাদিন খালি ঘুম আর ঘুম।“ আমিকিছুবলার আগেই একটা রিন-রিনে আওয়াজআমার কানে আসলো। “ থাক মামী। এখনতো ওর পরীক্ষা শেষ। একটু-আধটুতো ঘুমাবেই।“ আমি খুশি হলাম। যেই হোক,আমার সাপোর্ট নিয়েছে। থ্যাঙ্কস দেবারজন্য ভিতরে ঢুকলাম।আপু আমাকে দেখে কাছে আসল। তখন আপুআমার চেয়ে লম্বা ছিল। কাছে এসে আপুআমার কপালে একটা কিস করে বলল “বাহ!!তুই তো বেশ বড় হয়ে গিয়েছিস। এই সেদিনতোকে নেংটু করে গোসল করালাম আর এখনপুরো তালগাছের মত লম্বা হচ্ছিসদিনে দিনে।” আপুর কথা শুনে তো আমারলজ্জায় কানটান লাল হয়ে গেল।আমি কোনমতে বললাম “কেমন আছ আপু??”আপু তার সেইভুবনভোলানো হাসি দিয়ে বললেন“আমি ভালো আছি। টার্ম ফাইনাল শেষদেখে তোদের বাসায় বেড়াতে এলাম। তোরপরীক্ষা কেমন হল?” আমি বললাম “ভালোই”।আম্মা তখন পাশ থেকে ফোড়ন কাটলেন,“লাট-সাহেব এমএ পাশ করে ফেলেছেন। তাইএখন পড়াশোনা শিকেয় তুলে ঘুমনিয়ে গবেষণা শুরু করেছেন”। তখন আপুবাঁচিয়ে দিলেন, “মামী, পরীক্ষা শেষহলে সবাই ঘুম নিয়ে গবেষণা করে। আমিওতো করি”। এই বলে আবার সেইবাড়া খাড়া করা হাসি দিলেন। আমি মুখধোয়ার কথা বলে ভাগলাম।বাথরুমে ঢুকে প্রথমেইসাবানটা হাতে লাগিয়ে শুরু করলাম রামখেচা। অদ্ভুত ভাবে মাল বের হলতারাতারি এবং অন্যান্য দিনেরচেয়ে প্রায় দুই-গুণ। খেচা শেষ করে মুখধুলাম। দাঁত ব্রাশ করলাম। বের হবারআগে মনস্থির করে নিলাম যে যেভাবেইহোক সুমাইয়া কে আমার চুদতেই হবে।ওকে না চুদলে, ওকে দিয়ে ব্লো-জবনা দেয়ালে আমার জীবন বৃথা।কিভাবে কি করব ভাবতে ভাবতে বাথরুমথেকে বের হলাম।প্রতিদিন নাস্তা খাওয়ার পরবাইরে খেলতে যাই বা চটি পড়ি।আজকে সবকিছু বাদ। কারণ জীবন্ত চটি/থ্রী-এক্স নায়িকা আমার ঘরে এবং এখনথেকে যাবতীয় খেলা-ধুলা ওর সাথে হবে।যাহোক,আমি বাইরে যাচ্ছি না দেখে আম্মাও খুশী।আমি কিভাবে সুমাইয়াকে চুদবোএইচিন্তা করতেসি এমন সময় সুমাইয়া আপুআমাকে ডাকল। আমি তো মহা খুশী। গেলামআমার সেক্স-বম্ব আপুর কাছে।গিয়ে দেখি আপুতখনো ড্রইং রুমে বসে আছে। আপুরসাথে একটা ছোট্ট লাগেজ ছিল।আমি দেখে বললাম “কি ব্যপার আপু?তুমি ড্রেস চেঞ্জ করনি কেন?” তখন আপু বলল“ড্রেস চেঞ্জ তো নাহয় করব, কিন্তুরাতে আমি ঘুমাবো কোথায়?”আমি তো মনে মনে বলতেসি “সুন্দরী!!!আমার সাথে ঘুমাও, তোমার সাথে অনেকখেলা-ধুলা করব রাতে”। মুখে বললাম “তাইতো আপু। আসলেও চিন্তার বিষয়”। এর পরআম্মাকে ডাকলাম “আম্মা, এই আম্মা, আপুরাতে কোথায় ঘুমাবে??” আম্মারসাথে সাথে উত্তর “কেন, তোর রুমে”।আমি তো খুশীতে বাক-বাকুম। কিন্তমুখে বললাম “তাহলে আমি কোথায়ঘুমাবো??” আম্মার আবারো ফটাশকরে উত্তর “কেন, ড্রইং রুমে”। এই রকমহোগামারা উত্তর শুনে আমারমুখটা পুরা চুপসে যাওয়া বেলুনের মতহয়ে গেল। আসলে আমাদের বাসাটা ছিলএকটু ছোট। আমি, বাবা ও মা এই তিনজনমাত্র। তাই বাবা বেশি বড় বাসা নেই নাই।আপু আমার কষ্ট বুঝতে পারলো মনে হয়। আপুমাকে বলল, “মামী, ও ওর রুমেই ঘুমাক।আমি ড্রইং রুমে ঘুমাবো”। আম্মা এইশুনে বলল, “না। তা কেমনে হয়। তুই এতদিনপরে বেড়াতে এসেছিস, আর তুইড্রইং রুমে ঘুমাবি। কক্ষনো না!!” আমি তখনবললাম, “আম্মা, আমি নাহয় আমার রুমেরনিচে ঘুমাবো আর আপু নাহয় খাটে ঘুমাবে”।আম্মা একটু চিন্তা করল। তারপর বলল, “হুমম।ঠিক আছে। সুমাইয়া কি বলিস???”সুমাইয়া আপু বলল, “ঠিক আছে মামী। কোনপ্রবলেম নাই। আমি নাহয় ঘুম না আসলে নাহয়রাকিবের সাথে গল্প করব”। ওহ মামারা,বলতে ভুলে গিয়েছিলাম যে আমার নামরাকিব। যাহোক, সুমাইয়ারকথা শুনে আমি তো আনন্দের ঠেলায়পারলে চাঁদে চলে যাই। কিন্তু মুখে ভাবদেখালাম যে আমি নিরুপায় হয়ে ওদেরকথা মেনে নিচ্ছি। মনে মনে ভাবছিলাম “কখন রাত হবে আর কখন আমারবাড়া সুমাইয়ার ভোদায় বিচরণ করবে”।আমার মনে তখন বাজছিল একটা কবিতা,“যখন মারব ঠাপ তোমার ভোদার ফুটোতেতখন নামবে বুদ্ধি তোমার হাটুতে”দুপুরে গোসল করতে ঢুকসি বাথরুমে।দরজাটা আটকিয়ে ঢুকেই দেখলামসুমাইয়ারকামিজ ও সালোয়ার। আমি একটুওগুলো সরিয়ে দেখলাম যে ব্রা-প্যান্টি পাওয়া যায় নাকি। হতাশ হলাম।তাও কামিজ ও সালোয়ার দেখে খারাপলাগছিল না। ওগুলো দেখেই খেচা শুরুকরে দিলাম। চোখ বন্ধ করে খেচতেসিলাম।যখন মাল আউট হবে তখন কই ফেলবচিন্তা করতেসিলাম।তখনি একটা ঝামেলা হয়ে যায়।খেচতেসিলাম সাবান হাতে লাগিয়ে।কি এক অদ্ভুত কারণে আমার হাত ফস্কে গেলএবং সব মাল বের হয়ে সুমাইয়ারকামিজে গিয়ে পড়ল।আমি তারাতারি নিজের হাত ওবাড়া ধুলাম। এর পর সুমাইয়ার কামিজধুয়ে দিলাম। পরে যদি কেউ জিজ্ঞেসকরে তাহলে বলে দেব যে কামিজনিচে পড়ে গিয়েছিল।গোসল শেষ করে বের হয়ে আম্মুকে ডাকলাম।তখন সুমাইয়া আপু এসে বলল যে আম্মু আর আব্বুকি কাজে বের হইসে। আমি জিজ্ঞেসকরলাম যে আব্বু কখন আসছিল। সুমাইয়া আপুবলল আমি বাথরুমে যখন ছিলাম তখন আসছিল।তাদেরনাকি ফিরতে দেরী হবে এবং আমাদেরখেয়ে নিতে বলসে। আমি বললাম, “ঠিকআছে আপু। তুমি ডাইনিং রুমে বস।আমি আসতেসি”। আপু বলল, “ঠিক আসে। তুইআয়”। আমি গেঞ্জি পড়ে, প্যা্ন্ট পড়ে চুলআঁচরাচ্ছি এমন সময় আপু আসলো। বলল,“কিরে, খাবি না???” আমি আপুরদিকে ঘুরে বললাম, “এই তো, চুলআঁচড়ে আসছি”। খেয়াল করলাম আপুমিটি মিটি হাসতেসে। আমি বুঝলামনা কি হইসে। আমি আপুকে জিজ্ঞেসকরলাম, “আপু, কি হইসে?? হাসতেস কেন??”আপু কিছু না বলে আমার দুই রানের চিপারমাঝখানে দেখিয়ে দিলেন।আমি নিচে তাকিয়ে দেখি আমার পোস্ট-অফিস খোলা এবং আমার মুণ্ডির একটু অংশবের হয়ে আসে। আমি তো দেখে কি করবনা করব ভেবে টানাটানি শুরু করে দিলামচেন ধরে। তাড়াহুড়োয় আমার মুণ্ডি সহবাড়া আরো বেরিয়ে যায়এবং টানাটানিতে আমার বাড়ারকিছুটা চামড়া ছিলে যায়।বলতে লজ্জা নেই,মোটামুটি ব্যথা পেয়েছিলাম। কি করবনা করব বুঝতেসিলাম না। চেনটা চামড়ারসাথে আটকে গিয়েছিল।এদিকে দেখি সুমাইয়া আপু আমারদিকে এগিয়ে আসছে। আমার চিকণ ঘামছোটা শুরু হয়ে গিয়েছিল। সুমাইয়া আপুবললেন, “খুব বেশী ব্যথা করছে?”আমি কোনমতে মাথাটা নাড়ালাম।আপুদেখলাম আমার রুম থেকে বের হয়ে গেলেন।১০ সেকেণ্ডের মধ্যে ফেরত আসলেনহাতে কিছু বরফের টুকরা নিয়ে। এরপরউনি যা করলেন তা এতদিন আমার জন্যকল্পনা ছিল যা সেদিন বাস্তবায়িতহয়েছিল।সুমাইয়া আপু আমার খুব কাছে আসলেন। এরপরআমার সামনে হাঁটু গেড়ে বসলেন। এরপরআমার বাড়ারআটকে থাকা অংশটা ভালো করে দেখলেন।বুঝলেন কেন আমি ছাড়াতে পারছিলাম না।তিনি আস্তে করে মুণ্ডিটা ধরলেন। তারপরচেনটা আস্তে করে সামনে নিয়ে পিছনে নিলেন।ব্যস। আমার বাড়া চেন মুক্ত হয়ে গেল। কিন্তুছিলে-টিলে বাড়ার চামড়ার অবস্থা পুরাইকেরোসিন। আপু আমাকে আমার রুমেরখাটে বসালেন। তারপর বাড়াটা পুরোটা বেরকরে সাথে আনা বরফ ডলতে লাগলেন। আমারআরাম লাগছিল। উনি একদিকে বরফদিচ্ছিলেন, অন্যদিকে হাল্কা ফুঁ দিচ্ছিলেন।তারপর উনি ওনার ওড়না দিয়ে আমার বাড়ায়লেগে থাকা পানি গুলো মুছে ফেললেন। এরমধ্যে আপুর নরম হাতের ছোঁয়া পেয়ে আমারল্যাওড়া মহারাজ ফুলে-ফেঁপে তালগাছহয়ে গেলেন। এইঅবস্থা দেখে আমি তো লজ্জায়মারা যাচ্ছিলাম। কিন্ত সুমাইয়া আপু এইঅবস্থা দেখে আমার ল্যাওড়াটিধরলেন।মুচকি হেসে বললেন, “কিরে তুইতো দেখি অনেক বড় হয়ে গিয়েছিস!!! তোরএইটার অবস্থা তো খুব খারাপ।এটা কি এরকমই থাকবে??” আমি কিছুনা বলে চুপচাপ বসে আছি। আপু আবার বলল“কিরে কিছু বলছিস না যে??” আমি বললাম“এটা নরমাল হয় যদি কেউএটা ধরে নাড়ানাড়ি করে”। এইবলে আমি আবার চুপ করলাম। আপুবলে উঠলেন, “আর যদি কেউ এটা করে?????”এই বলে উনি যা করলেন তার জন্যআমি প্রস্তুত ছিলাম না।আপু আমার বাড়ার মাথায় একটা কিসকরলেন। আমি তো পুরা হাঁ। এ তো দেখি মেঘনা চাইতেই হারিকেন। এরপর আপুআগা থেকে গোড়া, সবজায়গায় কিস করলেন।আমি একটু কাঁপছিলাম। জীবনের প্রথম কোনমেয়ে আমার পুরুষাঙ্গে মুখ দিল, ধরল। কিসকরা শেষ করে আপু জিজ্ঞেস করলেন,“ভালো লেগেছে??” আমি কোনমতে বললাম,“হুমম”। আপু বললেন, “আরো চাস?”আমি বললাম, “প্লীজ”। আপু তার বিখ্যাতবাড়া খাড়া করা হাসি দিয়ে আমারবাড়া চাটা শুরু করলেন। পুরোটা বাড়া। কোনঅংশ বাদ পড়ছে না। কিছুক্ষ্ণণ বাড়া চাটারআমার বিচির দিকে মনোনিবেশ করলেন।একটা বিচি চটকান, আরেকটা চাটেন।পারমুটেশন কম্বিনেশন করে কয়েকবারচাটাচাটি আর চটকাচটকির পর আবারবাড়া চাটা শুরু করলেন। দুই তিন বার চাটারপর বাড়াটা নিজের দুই গালে ঘসলেন। তারপরআমার পুরো বাড়ার মাথাটা ক্লকওয়াইজনিজের মুখের চারদিকে ঘুরালেন, কিছুক্ষণবাড়ার গন্ধ শুঁকলেন। এরপরউনি যে কাজটা করলেন ওইটার জন্যআমি আজীবন সুমাইয়া আপুর প্রতি কৃতজ্ঞথাকব। উনি আমার ল্যাওড়াটা ওনারমুখে পুড়ে নিলেন। তারপর শুরু করলেন চোষা।ভাই রে ভাই!!!! কিযে চোষা শুরু করলেনতা উনি জানেন। আর মুখের ভিতরটা ছিলযথেষ্ট আরামদায়ক।আমি আরামে জান্নাতে পৌছে গিয়েছিলাম।কিন্তু যেহেতু আমার প্রথম টাইম ছিল, তাইআমি বেশীক্ষন রাখতে পারলাম না। আমারমাথার মধ্যে চিনচিনে একটা অনুভুতি হল।আমার চোখ অন্ধকার হয়ে গেল। আমি হড়হড়করে মাল ঢেলে দিলাম আপুর মুখে।দিয়ে নেতিয়ে পরে গেলাম বিছানাতে। আপুআমার একফোঁটা মাল নষ্ট হতে দিল না।চেটে পুটে খেয়ে নিল সবটুকু। তারপর আমারবাড়ার চারদিকে যেটুকু মাল ছিল, সেগুলাওখেয়ে নিল। দেখতে দেখতে আমারবাড়াটি নেতিয়ে গিয়ে ছোট ইঁদুরের মতহয়ে গেল। আপু বলল, “এইভাবেও বড়জিনিসটা ছোট হয় বুঝলি। মনে করেছিসআমি কিছুই জানি না!!!!” আমি থ্যাঙ্কসদেবার অবস্থায় ছিলাম না। আপুখাটে এসে আমার পাশে বসল। তারপরজিজ্ঞেস করল, “কিরে তোরজিনিসটাকে আবার বড় করতে পারবিনা???”আমি বললাম, “আপু ক্লান্ত লাগছে”। আপুবললেন, “এই তোর পৌরুষ!!!!!আমি ভাবছিলাম তুই সবকিছু করতে পারিসকিনা দেখব। আর এখন বলছিস ক্লান্তলাগছে। বুঝেছি। তোকে দিয়ে হবে না। তুইকোন কাজের না। যা। বাথরুমে গিয়ে হাতমেরে আয়। তোর দৌড় ওই টুকুই”।আপুরকথা শুনে মাথার মধ্যে আগুন ধরে গেল। লাফদিয়ে উঠে আপুকে চেপে ধরে বললাম, “চল,তোমাকে আমার দম দেখাই”।আমি আপুকে কিস করতে লাগলাম।কপালে,গালে,কানের লতিতে,নাকে,চোখে। এরপর ঠোটে কিস করা শুরু করলাম।আমি আপুকে নরমালি কিস করছিলাম। আপুএকসময়ে আমাকে ফ্রেঞ্চ কিস করা শুরুকরলেন। আমি একটু থতমত খেয়ে যাই। কিন্তুতারপর নিজেকে সামলে নিয়ে আমিও আপুরসাথে তাল মিলিয়ে ফ্রেঞ্চ কিস করি।অনেক্ষন ফ্রেঞ্চ কিস করার পর আপুর গলায়কিস করতে থাকলাম। দেখলাম আপু একটুকঁকিয়ে উঠলো। তখন তো আর এত কিছু বুঝতামনা, খালি মনে হচ্ছিল আপুর ভালোলাগছে।তাই আরো ভয়ানক ভাবে আপুর গলায় কিসকরতে থাকলাম। এরপর মনযোগ দিলাম আমারপছন্দের জায়গাটায়। কামিজের উপর দিয়েইহাতানো শুরু করলাম আপুর বিশাল দুধ দুটো।আনাড়ী হাতে দলাই-মলাই করছিলাম।আমি ব্যাপক মজা পাচ্ছিলাম।আপুকে বললাম, “আপু, জামা-কাপড়খুলে ফেল। সুবিধা হবে”। আপুআমাকে উঠতে বললেন। আমি উঠে গেলে আপুপ্রথমে তার কামিজ খুললেন।কালো ব্রা পরিহিতা আপুকে জোসলাগছিল। এরপর পায়জামা খুলে ফেললেন।ম্যাচ করা কালো প্যান্টি। অসাধারণলাগছিল আপুকে। পুরা আফ্রোদিতির মতলাগছিল। আপু আমাকে বললেন, “আমারব্রা খুলে দে”। আমি এইকথা শুনে দৌড়ে আপুর কাছে গিয়ে আপুরঘাড়ে কিস করতে করতে আপুর ব্রা এর হুকখুলে দিলাম। এরপর আপু বলার আগেই আপুরপ্যান্টি ধরে নিচে নামিয়ে দিলাম। আপুএখন পুরো নগ্ন। পুরোই মাইকেল এঞ্জেলোরকিংবা বত্তিচেল্লির কোন মাস্টারপিসেরমত লাগছিল আপুকে। আমি আপুকে পিছনথেকে জড়িয়ে ধরে আপুর দুধটিপতে থাকলাম। ওদিকে এত সাইড-ইফেক্টের কারণে আমারবাড়া তাড়াং করে স্যালুটমেরে দাঁড়িয়ে নিজের দণ্ডায়মানউপস্থিতি জানান দিচ্ছিল।খাড়ানো বাড়াটা আপুর সেক্সিপাছায়গুঁতো দিচ্ছিল। আমি আপুকে ঘুরিয়ে আমারসামনে নিয়ে আসলাম। আপুর দুধসামনা সামনি দেখে মাথাটা পুরোইখারাপ হয়ে গেল। দুইটা ডাঁসা বড় সাইজেরপেয়ারা যেন এবং একটুও ঝুলে পড়ে নাই।ভোদাটা পুরো কামানো। আমি দিগবিদিকজ্ঞান হারিয়ে আপুর দুধ চুষতে শুরু করলাম।একটা চুষি তো আরেকটা টিপি।বোঁটা গুলোতে হাল্কা করে কামড়দিচ্ছিলাম। আপুর ভালো লাগছিলো।আমি আপুকে নিচে শুইয়ে দিয়ে আপুরউপরে উঠলাম। কিস করতে করতে আপুরভোদার কাছে আসলাম। ভোদাটা অনেকসুন্দর। কেমন সুন্দর করে ভাঁজ করা।আমি ভোদাতে একটা কিস করলাম। তারপরচাটা শুরু করলাম।এলোপাতাড়ি ভাবে চাটছিলাম।পরে হাল্কা চোষা দেয়া শুরু করলাম।পাশাপাশি আঙ্গুলও চালাচ্ছিলাম। আপু দুইপা দিয়ে আমার মাথা চেপে ধরছিলেন।আমার দম বন্ধ হয়ে আসছিলো। তাওচালিয়ে গেলাম। একটা টাইমে আপু ধনুকেরমত বাঁকা হয়ে গেলেন আর হড়হড় করে আমারমুখে তার রস ঢেলে দিলেন।সত্যি কথা বলতে কি, আমার অতভালো লাগে নাই। কিন্তু আপুআমারটা খেয়েছিলেন তাই আমিওওনারটা খেয়ে ফেলি। এরপর আপুআমাকে নিচে ফেলে আমারউপরে উঠে আসলেন। আমারবাড়াটা নেতিয়ে পড়েছিল। উনি একটু চাটারসাথে সাথেই বাড়া মহারাজ পুরা স্যালুটদিয়ে দাঁড়িয়ে গেল। এরপর আপুসাবধানে বাড়াটাকে হাতে নিয়ে নিজেরভোদার মধ্যে চালান করে দিতে থাকলেন।পুরো বাড়া যখন ভোদার মধ্যে হারিয়ে গেল,তখন আমার মনে হল একটা তন্দুরেরমধ্যে আমার বাড়াটা ঢূকলো। উনি আমারবুকের উপর ভর দিয়ে উপর নিচ করতে লাগলেন।আমার আরাম লাগছিল। কিছুক্ষনএভাবে করার পর উনি শুধু কোমড়নাচাতে লাগলেন। এবারআরো ভালো লাগছিলো। আমি ওনার ঝুলন্তবিশাল মাই দুটো চটকাচ্ছিলাম।একটাইমে উনি আমার উপর শুয়ে পড়ে জাস্টআমাকে ছেলেদের স্টাইলে ঠাপ মা্রা শুরুকরলেন। এই প্রথম উনি আহ-উহ জাতীয় শব্দকরছিলেন। এই স্টাইলে কিছুক্ষন চলার পরউনি আবার আমার উপর বসলেন। এবারউনি আর নড়াচড়া করলেন না। কিন্ত তারপরওকি যেন আমার ধোন কামড়াচ্ছিল।পরে বুঝি কেন ও কেমনে মেয়েরা এটা করে।আমি আর ধরে রাখতে পারি নাই। যাবতীয়মাল আপুর ভোদায় ঢেলে দিয়েছিলাম।আনন্দে আমার মুখ থেকেও আহ বেরহয়ে আসে। আপু আমার উপর থেকে উঠে যান।আমরা পাশাপাশি অনেক্ষন শুয়েথাকি। এরমধ্যেও আপু আমার ধোন নিয়ে খেলেছেন,আমি আপুর দুধ নিয়ে খেলেছি। পরে আমাদেরখেয়াল হয় যে বাবা-মা যেকোন সময়চলে আসতে পারেন। তাইআমরা তাড়াতাড়ি করে জামাকাপড়পড়ে নিয়ে খেয়ে নেই। এর কিছুক্ষণ পরবাবা-মা চলে আসেন। আপু ১ সপ্তাহ ছিলেনআমাদের বাসায়। প্রতিদিন রাততো বটেই,সুযোগ পেলে আমরা দিনেও মহানন্দে চোদাচুদি করেছি।

0 comments:

Post a Comment

Powered by Blogger.