Home » » মামি কে চুদে লাল করার গল্প:

মামি কে চুদে লাল করার গল্প:

খাওয়া-দাওয়া শেষ। নানী ঘোষণা দিলেন পাশের
গ্রামে বোনের বাড়ীতে যাবেন। খালাও সাথে।
আমাকে জিজ্ঞাসা করলেন যাবো কিনা। রাজি প্রায়
হয়ে গিয়েছিলাম। কিন্তু মামী বাধ সাধলেন।
বললেন ও থাক। অনেকদিন পর এসেছে,
আপনারা যান। ও কালকে যাবে।
তখনো বুঝতে পারেনি মামীর অভিসন্ধি। দুপুরে ও
বাড়ীতে আমি আর মামী। খাওয়া-দাওয়া শেষ। এই
অবসরে মামীর সাথে চোখে চোখ পড়লেও
আমি দৃষ্টি ফিরিয়ে নিচ্ছিলাম। যদিও সময় টুকু
মামীর পাশে পাশেই থেকেছি। খাওয়া-দাওয়ার পর
শুয়ে ছিলাম লেপ গায়ে দিয়ে।
আধাঘন্টা পরে মামী ঘরে ঢুকলেন। আয়নার
সামনে যেয়ে নিজেকে যেন গুছিয়ে নিলেন।
মামী এসে বসলেন আমার পাশে।
সরাসরি জিজ্ঞাসা করলেন, রাতে কাকে করেছি,
নানীকে না খালাকে।এমন প্রশ্নের জন্য প্রস্তুত
ছিলাম না। আবার বলে উঠলেন,
না বললে মামাকে বলে দেবেন। ভয়ে ভয়ে স্বীকার
করলাম। আর কিছু বললেন না। উঠে গেলেন।
সাথে সাথে আমি লেপ মুড়ি দিলাম। কিছুক্ষণ
পরে বাইরে গেট লাগিয়ে দেওয়ার শব্দ শুনলাম।
লেপ নামালাম না, কিন্তু বুঝতে পারলাম,
মামী আবার এসে বসেছে আমার পাশে। বেশ কিছুক্ষণ
নিরবতা। অবশেষে বুঝতে পারলাম, মামী কেন
আমাকে যেতে দেননি। আস্তে আস্তে লেপের
তলা দিয়ে হাত দিলেন তিনি, লুংগির উপর
দিয়ে ধোনে হাত দিলেন, হাত সরিয়ে দিতে গেলাম,
কিন্তু তিনি আরেক হাত দিয়ে আমার হাত
ধরে রাখলেন, অন্য হাত
দিয়ে আস্তে আস্তে টিপতে লাগলেন আমার ধোন।
আমিও আর নড়াচড়া করলাম না, আস্তে আস্তে ধোন
টিপতে টিপতে মামী লেপ সরিয়ে দিলেন,
ফলে আমার মাজার উপর দিকে লেপ থাকলেও, ধোনের
উপরে নেংটা হয়ে গেলাম। মামীর খেচার
সাথে সাথে ধোন দাড়িয়ে যেতে লাগল, মিনিট
দুয়েকের মধ্যে ধোন আবার আকাশমুখো হল। হঠাৎ
মামী আবার উঠে গেলেন। ভয়ে ভয়ে লেপের আড়াল
দিয়ে দেখতে লাগলাম কোথায় যাচ্ছেন তিনি। ঘর
ছেড়ে গেলেন না, তবে যা দেখলাম,
তাতে আতকে উঠলাম। মামীর
শাড়ী খোলা হয়ে গেছে, ব্লাউজের বোতাম খুলছে আর
আমার দিকে তাকাচ্ছে। বেশ বড় দুধ, পরিস্কার।
ধোনে যেন আরো আগুন লাগল, খোলা বাতাসে ধোন
বাবাজি আমার দাড়িয়ে আছে। শায়া খুললেন না।
আস্তে আস্তে এসে আমার পাশে শুলেন
ন্যাংটা অবস্থায়। আমার লেপের মধ্যে ঢুকে গেলেন।
জড়িয়ে ধরলেন আমাকে। নতুন স্পর্শ। মামীর দুধ আর
খালার দুধের মধ্যে পার্থক্য বুঝতে পারলাম,
একটা ইষৎ ঝোলা, পরিপক্ক দুধ।
আরেকটা একেবারে নতুন।
একেবার নরম আর চুপচাপ হয়ে পড়ে রইলাম। মামী ও
লেপ মুড়ি দিয়ে আমাকে বুকের মধ্যে জড়িয়ে নিলেন।
দিনের বেলা লেপের নিচে থাকলেও কিছুক্ষণ
পরে দেখা যায় সব। মামী আমার দুচোখে চুমু
দিয়ে ঠোটে চুমু দিলেন, কেপে উঠলাম। চুমু
খেতে লাগলেন, মজা লাগছিল, কখন যে আমার হাত
উনার দুধে হাত বোলাতে শুরু করেছিল,
জানতে পারে নি। বেশ কিছুক্ষণ পরে উনি লেপ
সরিয়ে দিলেন, উঠে বসলেন, আস্তে আস্তে আমার
মাথাটা উনার কোলের পরে নিয়ে গেলেন, গালের
ভিতরে পুরে দিলেন দুধের বোটা, বলে দেওয়া লাগল,
চুষতে লাগলাম। আমার মাথায় উনি হাত
বুলিয়ে দিচ্ছিলেন, কোন আগ্রাসন নেই। পুরো ধীর
স্থিরভাবে উনার দুধ খাচ্ছিলাম, মজাই লাগছিল,
উদিকে আমার ধোন
বাবাজি খাড়া হয়ে দাড়িয়ে আছে। মামীর ও যেন
নজর পড়ল, তার দিকে এতক্ষণে। একেবার নরম আর
চুপচাপ হয়ে পড়ে রইলাম। মামী ও লেপ
মুড়ি দিয়ে আমাকে বুকের মধ্যে জড়িয়ে নিলেন।
দিনের বেলা লেপের নিচে থাকলেও কিছুক্ষণ
পরে দেখা যায় সব। মামী আমার দুচোখে চুমু
দিয়ে ঠোটে চুমু দিলেন, কেপে উঠলাম। চুমু
খেতে লাগলেন, মজা লাগছিল, কখন যে আমার হাত
উনার দুধে হাত বোলাতে শুরু করেছিল,
জানতে পারে নি। বেশ কিছুক্ষণ পরে উনি লেপ
সরিয়ে দিলেন, উঠে বসলেন, আস্তে আস্তে আমার
মাথাটা উনার কোলের পরে নিয়ে গেলেন, গালের
ভিতরে পুরে দিলেন দুধের বোটা, বলে দেওয়া লাগল,
চুষতে লাগলাম। আমার মাথায় উনি হাত
বুলিয়ে দিচ্ছিলেন, কোন আগ্রাসন নেই। পুরো ধীর
স্থিরভাবে উনার দুধ খাচ্ছিলাম, মজাই লাগছিল,
উদিকে আমার ধোন
বাবাজি খাড়া হয়ে দাড়িয়ে আছে। মামীর ও যেন
নজর পড়ল, তার দিকে এতক্ষণে।
দুধ পাল্টালাম, মামী মাথায় এক হাত রেখে অন্য
হাত দিয়ে ধোনকে নাড়াচাড়া করতে লাগলেন।তুই
উপরে উঠবি? এই প্রথম মামী কথা বললেন।
সম্মতি সূচক মাথা নাড়লাম।কোল থেকে আমার
মাথা নামিয়ে মামী শুয়ে পড়লেন, হাটুর
কাছে পা দুটো ইষৎ ভাজ করে। বলা লাগল না,
দুপায়ের ফাকে শুয়ে ধোনটাকে আস্তে আস্তে মামীর
গুদে ঘষে দিলাম। অবশেষে ঠাপাতে লাগলাম। বেশ
খানিকক্ষণ ঠাপানোর
পরে মামী আমাকে জাপটিয়ে ধরলেন,
ঠাপাতে লাগলাম।
বাবা তুই এবার নিচে আয়। বাধ্য ছেলের মতো গুদ
থেকে ধোন বের করে, শুয়ে পড়লাম, মামী আমার
উপরে উঠে হাত দিয়ে ধোনটাকে গুদের মধ্যে চালান
করে দিলেন। ঠাপাতে লাগলেন। আমি এই
সুযোগে আবার মামীর দুধের দিকে নজর দিলাম, আর
তল থেকে ঠাপ দিতে লাগলাম। বেশিক্ষণ থাকলেন
না, মামী উপরে। কিছুক্ষণ পরেই নেমে আবার
আমাকে উপরে তুলে নিলেন। গুদের পার্থক্য বুজলাম,
আগের চেয়ে পানি যেন বেশি, বেশি পিচ্ছিল,
তবে এবার ঠাপাতে আরো মজা লাগছিল।
মামীকে জড়িয়ে ধরেই কখন ঘুম পড়েছিলাম
জানিনা ঘুম ভাঙল, বাইরে গেটে মামাতো বোনের
ডাকে। মামী উঠে শাড়ি পরে, আমাকে একটা চুমু
দিলেন, আর বললেন, বাবা কাউকে কিছু বলিস
না যেন, আমি বাধ্য ছেলের মতো মাথা নাড়লাম।
শীতের বেলা তাড়াতাড়ি ফুরিয়ে যায়।
প্রাইমারী স্কুল চারটেয় ছুটি হয়। তার মানে এখন
প্রায় সাড়ে ৪টা বাজে। গতকাল
রাতে মামাতো বোনের সাথে দেখা হয়নি। সকালেও
তাকে দেখিনি। অনেকদিনই দেখিনি। ফাইবে পড়ে,
বয়স আর কত হবে ১০/১১-তার মানে দুধ উঠার বয়স।
কেবল ছোট ছোট আপেলের মতো হবার কথা। কিন্তু
আমার ভুল ভাংল কিছুক্ষণ পরেই। বইয়ের ব্যাগ
রেখে বোন গোসল করার জন্য রেডি। মামী বোধহয় এ
সময়টা সাথে যায়। মামীকে তাই ডাকল।
মামী আমাকেই বলল বোনের সাথে যেতে। বাধ্য
ছেলের মতো বোনের পিছন পিছন চললাম।
ইতিমধ্যে বোনের সাথে ভালমন্দ
জিজ্ঞাসা করা ছাড়া আর কিছু হয়নি। গোসল
করতে যাওয়ার আগে বোন বাড়ির কাপড়
পরে নিয়েছে। সাদা ধরনের টেপ মতো। দুই
ভাইবোনের মধ্যে স্বাভাবিক সম্পর্ক। কথার খই
ফুটাতে ফুটাতে নদীতে যেয়ে পৌছালাম। বোন আমার
নেমে গেল। সারাদিনের ক্লান্তি ভুলাবে তার
গোসল। এক ডুবে বেশ কিছুদুর যেয়ে ভূস করে উঠল।
নদীর ঘাটে বসে আমি তার গোসল দেখতে লাগলাম।
চক্ষু চড়কগাছ হলো আমার যখন বোন নদীর ঘাটে আসল
সাবান মাখতে। কি দেখছি আমি, বেদানার সাইজের
মতো দুটো সদৃশ গোলগোল দুধ। অপলক
তাকিয়ে দেখতে লাগলাম। বোনের সেদিকে খেয়াল
নেই। হয়ত সে এখনো বুঝতে শেখেনি, তার ঐ
মহামূল্যবান জিনিস দুটোর মহিমা। তির তির
করে ধোন দাড়ানো শুরু করল। আশেপাশে কেউ নেই,
মামীর গুদ চুদে আর খালার চোদায় পরিপক্ক হওয়ার
পথে নেমেছি। ধোন বাবাজিও বদ হচ্ছে। এই
রিমা সারা গায়ে ভাল করে সাবান মাখ, তোর
গায়ে গন্ধ–আমার কথায় বোন তাকাল আমার দিকে।
৩/৪ হাতের দুরত্ব। আমার কাছে দে-
মাখিয়ে দিচ্ছি। সাগ্রহেই বোন বাড়িয়ে দিল
সাবান ধরা হাতটা। নেমে গেলাম। সাবান
নিয়ে টেপের উপর দিয়ে মাখাতে লাগলাম পিঠে।
বগলে-পায়ে—– হাফপ্যান্ট পরনে।
আস্তে আস্তে উপরে উঠতে লাগল আমার হাত।
প্যান্টকে এড়িয়ে গেলাম। পেট ——– বুক——-বুকের
মধ্যে ধপধপ শব্দ যেন আরো বেশি গতি পেল। বোনের
কোন ভাবান্তর নেই। দুই দুধে কাপড়ের উপর
দিয়ে বেশি মাখালাম। এক সময় স্থতফা দিলাম।
স্বাভাবিক ভাবে বোন আমার নেমে গেল পানিতে।
জহুরের চোখ সোনা আসল কি নকল দেখেই
চিনে ফেলে। মামীও বোধ হয় আমার চোখ মুখ
দেখে বুঝে ফেললেন আমার অবস্থা।
বোন আমার উঠানেই টেপ খুলে ফেলল। মুগ্ধ
হয়ে মামীর চোখ ফাকি দিয়ে দেখতে লাগলাম।
গামছা দিয়ে সারা গা মুছে বোন আমার প্যান্ট
খুলে গামছা জড়িয়ে নিয়ে চলে গেল ঘরেতে। বুঝলাম
মামাতো বোনের শরীরে যৌবন আসা শুরু করলেও
সেটা এ বাড়ীতে এখনও খুব একটা গুরুত্ব পাইনি।
যার কারণে এ সব দেখার আমার সৌভাগ্য হলো।
মা বাড়ী আসেনি?
কথা বলতে বলতে মামা ঘরে ঢুকলেন।
না।
ওরা ঘুমিয়েছে নাকি?
হ্যা।
কি করব, কোথায় শোব? মামী জিজ্ঞাসা করলেন
মামার কাছে।
তোমরা তিনজন শোও, এই ঘরে। আমি ঐ ঘরে শুচ্ছি।
ওর তো আবার একা শুলে ভয় করে। আমার কাছেও
শুতে চাই না।
মামার কথায় বুঝলাম, তার
কাছে আসলে আমি কতটা আদরের। কিন্তু
একবারো যদি জানত তার আদরের বউএর গুদু সোনায়
ইতিমধ্যে ধোন পুরে দিয়েছি। সাবান মাখানোর
ছলে তার মেয়ের দুধ ঘেটে দিয়েছি,
তাহলে কি হতো? মামা খাওয়া শেষ করে আর বসলেন
না। পাশের ঘরে চলে গেলেন। মামী গোছগাছ শেষ
করে বাথরুমে গেলেন। তার পর ফিরে আসলেন।
ভাবলাম এবার বোধহয় শুয়ে পড়বেন। কিন্তু লাইট অফ
করে আসলেন শুধু। আমার পাশে দাড়িয়ে আমার
গায়ে হাত দিয়ে নাড়াতে লাগলেন। জেগে উঠলাম
পুরোপুরি।
আস্তে আস্তে ঠোটটাকে নিজের ঠোটে নিলেন, তারপর
কানে কানে বললেন ঘুমাস না। আমি তোর মামার
কাছে যাচ্ছি চোদাতে। এসে তোকেও চুদতে দেব।
ঘুমিয়ে পড়েছো নাকি? মামার ডাক শোনা গেল।
নাঁ। আসছি।
আর দাড়ালেন না মামী। চলে গেলেন। দরজার
মাঝখানে পর্দা ঝুলছে। কি এক অমোঘ
আকর্ষণে পর্দার দিকে তাকিয়ে রইলাম।
ওরা ঘুমিয়েছে?
হ্যা। মামীর সংক্ষিপ্ত উত্তর। আর কোন আওয়াজ
পেলাম না। পাশে মামাতো বোন শুয়ে থাকলেও কোন
আকর্ষণ অনুভব করলাম না। সমস্ত মনোযোগ আমার
পাশের ঘরে। কি হচ্ছে ও ঘরে। আস্তে আস্তে শব্দ
না করে লেপ থেকে বের হয়ে আসলাম।
পা টিপে টিপে যেয়ে দাড়ালাম পর্দার পাশে।
অন্ধকার থাকায় ওরা আমাকে দেখতে পেল না। কিন্তু
আমি দেখতে পাচ্ছিলাম জ্বলন্ত চোদনের দৃশ্য।
মামীর আচল এক পাশে পড়ে রয়েছে। মামা মামীর
দুধ খাচ্ছে আর এক হাত দিয়ে শায়ার উপর দিয়ে গুদ
ছানছে। কিছুক্ষণ চলল লাইভ দৃশ্য।
সহ্য হচ্ছিল না, আমার। ধোনে যন্ত্রনা অনুভব
করলাম। আস্তে আস্তে ধোনে হাত বুলাতে লাগলাম।
মামীর ব্লাউজ পুরো খুলে ফেললেন মামা। দুধের
নিচে ধবধবে সাদা পেট হাত বুলানোর সাথে মামীর
এখানে সেখানে কামড়িয়ে দিচ্ছিলেন।
কেপে কেপে উঠছিল মামী। নিঃশব্দ চোদাচুদি। কোন
শব্দ নেই। শুধু দুজন দুজনের স্পর্শ অনুভব করছিলেন।
এবার যে কাজ করল মামা, তার জন্য প্রস্তুত ছিলাম
না। আমার ধোন ইতিমধ্যে তালগাছের আকার ধারণ
করেছে। মামীর দুধ খেতে খেতে মামীর গুদে আংগুল
পুরে দিয়ে খেচতে লাগলেন। বেশিক্ষণ
স্থায়ী হলো না। শুয়ে পড়লেন মামী। খাটের
পাশে পা ঝুলিয়ে। মামা উঠে গেলেন।
লুংগি খুললেন। এতক্ষণে দেখলাম। খাড়া একেবারে।
আস্তে আস্তে মামীর গুদে ঘসলেন বোধহয়।
শিওরে উঠল মামী। দেখতে পাচ্ছিলাম না আর।
তবে উঠানামা বুঝতে পারছিলাম। মামীর দুধ
ছাড়া আর কিছু দেখতে পাচ্ছিলাম না।
সেখানে মামা একহাতে একটা টেপছে, আর
গালে আরেকটা পুরে ঠাপ দিচ্ছিল। ভাল লাগল
না আর। তালকাঠ ধোন নিয়ে মামাতো বোনের
পাশে এসে শুলাম। চুপচাপ পড়ে থাকলাম কিছুক্ষণ।
ধোনে যন্ত্রনা হচ্ছে। পাশ ফিরে মামাতো বোনের
পাছার খাজে ধোন লাগিয়ে দুধে হাত দিলাম। ভালই
লাগছিল। বেশি ২/৩ মিনিট পর আবার উঠে গেলাম।
দৃশ্যপট চেঞ্চ হয়ে গেছে। মামা শুয়ে আছে,
উপরে মামী ঠাপ দিচ্ছেন। দুই হাত দিয়ে মামা দুই
দুধ ধরে একসাথে খাচ্ছেন। ২/৩ মিনিটের
মধ্যে মামী হিংস্র হয়ে গেলেন। জোরে জোরে ঠাপ
দিতে লাগলেন। মামাও তলঠাপ দিচ্ছিল। কিছুক্ষণ
পরেই মামী থেমে গেলেন। শুয়ে না পড়ে কুকুরের
মতো পাছা উচু করে চারহাতপায়ে বসলেন।
মামা পেছন থেকে পুরে দিলেন পুরো ধোন। ঠাপের
পর ঠাপ চলতে লাগল। এক সময় দেখলাম মামা হঠাৎ
করে ধোন বের করে নিলেন। আর সাদা সাদা বীর্য
মামীর পাছায় পড়তে লাগল।শেষ হয়ে গেল সব।
মামী উঠে বাথরুমে গেলেন। আর মামা সিগারেট
ধরালেন। শো শেস। ফিরে আসলাম আবার
মামাতো বোনের কাছে।
জড়িয়ে ধরে আস্তে আস্তে ধোন ঘসতে লাগলাম
পাছায়। আর দুধে দিতে লাগলাম নিবিড় পরশ।
মামীর পায়ের শব্দ পাচ্ছিলাম। মামার ঘরে লাইট
অব হয়ে গেল। জ্বলে উঠল আমাদের ঘরের লাইট। শুধু
শাড়ী পরণে মামীর। লাইটের আলোয় দুধ দুটোতে যেন
ভুমিকম্প হচ্ছে হাটার সাথে সাথে বলে মনে হল।
মামীর দিকে তাকালেও রিমির দুধ টিপা বন্ধ
করলাম না। তবে খেয়াল রাখছিলাম সে যেন
চেতনা না পায়।


1 comments:

  1. নতুন নতুন চটি গল্প পেতে ভিজিট করতে পারেন আমার সাইটে
    www.valobasargolpo2.xyz

    ReplyDelete

Powered by Blogger.