আমি এখন ২৩ বছরের টগবগে তরুণ





আমি এখন ২৩ বছরের টগবগে তরুণ। এদিক
সেদিক ঘুরে বেড়ানোটা আমার
একটা নেশা। আমার এক
মামা চাকরীর
সুবাদে রাঙামাটিতে থাকেন।
এক
শীতে আমি রাঙামাটি বেড়াতে গেলাম।
আমার মামীর নাম শারমিন। বয়স ৩২।
আজ থেকে প্রায় ১০ বছর
আগে মামার সাথে মামীর
বিয়ে হয়। তখন আমার বয়স ছিল ১৩
বছর। সেই থেকেই মামীকে আমার
ভীষণ ভাল লাগে। শারমিন
মামী অতীব সুন্দরী।
শাড়ী পড়লে উনার পেট
দেখা যায়। আর উনার পেট দেখেই
আমার ধোন খাড়া হয়ে যায়।
মামী নাভীর নিচে পেটিকোট
পড়েন। তাই উনার নাভী পরিস্কার
বুঝা যায়। মামী আমার জীবনের
প্রথম নারী যাকে দেখে আমি ১৩
বছর বয়সেই প্রথম খেঁচেছি। তখন
থেকেই যখনি মামীকে দেখতাম
সেই রাতেই খেঁচতাম। এখন
আসি আসল কথায়।
তো রাঙামাটিতে এসে মামার
সাথে বিভিন্ন জায়গায় ঘুরলাম।
সময়টা বেশ ভালই কাটছিল।
মামা হঠাৎ করে ২ দিনের জন্য
চিটাগং গেলেন। সে রাতে তখন
প্রায় ১টা বাজে। আমার ঘুম
ভেঙে যায় হঠাৎ।
আমি বিছানা থেকে উঠে পানি খেতে যাই।
রান্না ঘরে যাবার সময় মামীর
রুমের সামনে দিয়ে যেতে হয়।
পানি খেয়ে আসার সময়
দেখি মামীর রুমের
দরজাটা খোলা আর উনার
রুমে আলো জ্বলছে। আমি মামীর
রুমের দরজার কাছে যেয়ে অবাক
হয়ে গেলাম। দেখলাম
আলোটা টিভি থেকে আসছে আর
মামী টিভিতে কিছু
দেখতে দেখতে নাইটি উঠিয়ে আঙ্গুল
দিয়ে নিজের গুদ খেঁচে চলছে।
আবছা আলোতে আমি মামীর
গুদটা স্পষ্ট দেখতে পাচ্ছিলাম
না। কিন্তু বেশ বোঝা যাচ্ছিল
যে উনি উনার গুদ খেঁচে চলেছে ।
এ দৃশ্য দেখে আমার
বাড়া লুঙ্গির
ভেতরে ফুলে ফেঁপে উঠল।
আমি নিজেকে নিয়ন্ত্রন
করতে পারলাম না। আমার
লুঙ্গী তুলে দাঁড়ানো বাড়াটা নিয়ে মামীর
রুমের সামনেই হাত
দিয়ে বাড়া খেঁচে মাল বের
করলাম। আমার বাড়ার মাল
দিয়ে ওনার রুমের
সামনে নোংরা করে নিজের
রুমে ফিরে আসলাম। কিছুক্ষন পর
মামী আমার
রুমে এসে আমাকে ডাকতে লাগল।
আমি ঘুমের ভান
করে শুয়ে রইলাম।
মামী আমাকে আবার ডাকলে ঘুম
জড়ানো কন্ঠে মামীর ডাকের
উত্তর দিলাম।
মামী: আরমান তুই কি একটু
আগে আমার রুমের
সামনে গিয়েছিলি?
আমি কিছুক্ষন চুপ করে রইলাম।
তারপর বললাম, হ্যাঁ।
পানি খেতে গিয়েছিলাম। কেন
মামী ?
মামী: না এমনি। মনে হলো কে যেন
আমার রুমের
সামনে দিয়ে আসলো, এ জন্য।
তো তুই আমাকে ডাক
দিলি না কেন?
আমি: দেখলাম আপনি ব্যস্ত,
টিভি দেখছেন। তাই আপনাকে আর
বিরক্ত করিনি।
মামী: শুধু
টিভি দেখতে দেখেছিস?
নাকি আরো অন্যকিছু দেখেছিস?
আমি: (ভয়ে ভয়ে) না মামী।
আমি শুধু টিভির
আলো দেখেছি আর কিছুনা।
মামী হেসে বলল,
তো আমাকে টিভি দেখতে দেখেই
তোর ছোট বাবু বমি করে দিলো!
লজ্জায় তো আমার
মাথা কাটা যাবার অবস্থা।
আমি আমতা আমতা করে বললাম,
মামী কি বলছেন? আমি কিছুই
বুজতে পারছিনা?
মামী: ঢং করতে হবে না এখন। শয়তান
ছেলে। তোর মাকে বলে এবার তোর
একটা বিয়ের ব্যবস্থা করতেই
হবে দেখছি।
আমি অপরাধীর মত মাথা নিচু
করে রইলাম। মামী আমার
থুতনিতে হাত রেখে আমার
মাথা উঁচু করে ধরে বলল, ও
লে সোনা বাবুটা,
লজ্জা পাচ্ছে!
একটু ভালো ভাবে খেয়াল করতেই
দেখলাম, মামীর নাইটির
নিচে কালো ব্রা আর
প্যান্টি স্পষ্ট বোঝা যাচ্ছে।
মামীকে এই রুপে দেখে আমার মন
চাইছিল
উনাকে গিলে খেয়ে ফেলি।
প্যান্টের নিচে আমার
বাড়া দাঁড়িয়ে অগ্নিরুপ
ধারন করছিল। আমি মামীর
দিকে একদৃষ্টিতে তাকিয়েছিলাম।
হঠাৎ মামী আমাকে নিজের
দিকে টেনে ধরে উনার ঠোঁট
দু'টো আমার ঠোঁটে ছোঁয়াল।
আমাকে বিছানা থেকে টেনে তুলে দাঁড়ানো অবস্থায়
আমার জিভ টেনে নিজের
মুখে নিয়ে চুশতে লাগল। আমিও
মামীকে নিজের বুকের
সাথে চেপে ধরে উনার
মুখে আমার জিভ
ঢুকিয়ে চোশাতে লাগলাম।
উনার মুখ থেকে আমার জিভ বের
করে উনার গালে ,গলায়,
ঘাড়ে চুমু দিতে লাগলাম। আর
পিছন থেকে ওনার
নাইটি উঠিয়ে পাছা টিপতে লাগলাম।
তারপর আস্তে আস্তে মামীর
নাইটিটা খুলে দিলাম। তারপর
ব্রাটাও খুলে ফেললাম। বেশ
কিছুক্ষন
দাঁড়িয়ে দাঁড়িয়ে একজন
আরেকজনকে আদর করলাম। এরপর
মামী আমাকে টেনে বিছানায়
শুইয়ে দিল আর উনি আমার
উপরে শুয়ে পড়ল। উনার দুধ
দুটো আমার বুকের
সাথে লেপ্টে ছিল। উনি পাগলের
মতো আমার চুল টেনে ধরে আমার
মুখে উনার জিভ ঢুকিয়ে দিল।
আমি উনার জিভটা মুখে নিয়ে মন
ভরে চুশতে লাগলাম। উনি আমার
মুখ থেকে জিভটা বের
করে নিয়ে আমার কপালে, গলায়
কিস করতে করতে নিচের
দিকে নামতে লাগল। একটু
নিচে নেমে আমার নিপল
দুটো পালাক্রমে কিস
করে চুশতে লাগল। নিপল
চোশাতে আমি খুব সুখ
পাচ্ছিলাম। উনি বেশ কিছুক্ষন
আমার নিপল দুটো চুশে দিল। নিপল
চোশা শেষ
করে উনি আস্তে আস্তে আমার
নাভীতে জিভ
দিয়ে চাটতে লাগল। তারপর
মামী হ্যাঁচকা টানে আমার
লুঙ্গিটা খুলে দিল। আমার
বাড়াটা তখন মামীর দুধের
সাথে ঘষা খেতে লাগল।
মামী ওনার ভরাট
দুধগুলো দিয়ে আমার
বাড়াটা চেপে ধরে বাড়াটাকে ওনার
দুধের মাঝে আগে-
পিছে করতে লাগল। আমার
বাড়া থেকে হাল্কা রস বের
হয়ে এল। মামী এবার আমার
বাড়ার মাথায়
লেগে থাকা কামরসগুলো জিভ
দিয়ে চাটতে লাগল। মামীর
জিভের ছোঁয়া পেতেই আমার
বাড়া আরো শক্ত হয়ে গেল।
মামী আমার বাড়াটাকে নিজের
মুখে নিয়ে চুশতে লাগল আর হাত
দিয়ে খেঁচতে লাগল ।
আমি সুখে পাগলপ্রায়
হয়ে খিস্তি দিয়ে উঠলাম, চোষ,
কুত্তি। ভালো করে চোষ...
খানকী মাগী....
চুষতে চুষতে আমার
লেওড়া পিছলা বানিয়ে দে....
যাতে তোমার ভোদায় সহজেই
ঢুকে যায়। উফ্ফ্ফ্ফ্ফ্....
ওহ্হ্হ্হ্হ্হ্হ্....
খানকী মামী রে... তোমার ভোদাও
চুষবো রে...
চুদমারানী মাগী রে...
খিস্তি দিতে গিয়ে অজান্তেই
মামীকে "আপনি"
থেকে "তুমি"তে নিয়ে এলাম।
আমার
খিস্তি শুনে মামী ক্ষেপে উঠল।
মামী উনার মুখ থেকে আমার
বাড়া বের করে নিল। তারপর আমার
বিচি দুটো চাটতে লাগল।
বিচি দুটো চুষতে চুষতে মাঝে মাঝে কামড়েও
দিচ্ছিল আর উনার হাত
দিয়ে আমার
বাড়াটা খেঁচতে লাগল।
আমি একটা অজানা শিহরন অনুভব
করছিলাম। মামীর খেঁচার
ফলে আমি বেশিক্ষন আমার
বাড়ার মাল
ধরে রাখতে পারছিলাম না।
মামীকে বলতে লাগলাম, ও আমার
খানকী মামী, আর চুষো না।
নইলে এখনই আমার বের হয়ে যাবে!
আমি মামীর মুখ
থেকে বাড়াটা বের
করে নিয়ে মামীকে চিত
করে শুইয়ে তার
ঠোঁটে জোরে একটা কামড় দিলাম।
তারপর
মামীকে জড়িয়ে ধরে ওনার
কানের কাছে মুখ
নিয়ে খিস্তি কেটে বললাম, ও
আমার খানকী মামী,
তুমি আমাকে অনেক সুখ দিয়েছ।
এবার আমার পালা।
আমি মামীকে বিছানায়
শুইয়ে দিয়ে উনার দুধ
চুষতে শুরু করলাম। তারপর মামীর
গভীর নাভীটাও চাটলাম কিছুক্ষণ।
ধীরে ধীরে মামীর
প্যান্টিটা সরিয়ে দিলাম।
মামীর বালেভর্তি গুদ
রসে ভিজে চপচপ করছিল। মামীর
ভোদার কাছে নাক এনে ভোদার
সোঁদা গন্ধ শুঁকে বললাম,
তো আমার
চুদমারানী খানকী মামী, তোমার
ভোদায় তো রসের বান ডেকেছে।
আমার লেওড়া খাওয়ার জন্য
নিশপিশ করছে, তাই না?
তবে আমি তোমার ভোদাটা একটু
চুষে নেই। দেখি তোমার
বেশ্যা ভোদা কতোটা ভিজেছে?
আমি মামীর ভোদায় মুখ ডুবালাম।
ভোদা চুষতে চুষতে দুইটা আঙ্গুল
ভোদার ভিতরে ঢুকিয়ে দিলাম।
মামী শীৎকার করে বলল, আহ্...
উম্ম্ম্ম্ম্ম্ম্... কুত্তির
বাচ্চা...
আমি মামীর ভোদা থেকে আঙ্গুল
বের করে উনার
মুখে ঢুকিয়ে দিলাম। মামী আমার
আঙুল চুষতে লাগল আর আমি মামীর
ভোদার রস
চেটে চেটে খেতে লাগলাম।
তারপর আমি মামীর পাছার ফুটোয়
দু'টো আঙুল ঢুকিয়ে দিলাম।
মামী গোঙ্গিয়ে উঠল। আর
মামী ভোদা আবার রস ছেড়ে দিল।
আমি আরো কিছুক্ষণ মামীর
ভোদা চাটলাম। মামী হঠাৎ বলল,
উফ্ফ্ফ্ফ্ফ্ফ্... আরমান সোনা...
আয় বাপ... বুকে আয়।
তাড়াতাড়ি চোদ।
নইলে দেখবি তোর মামী রাস্তায়
বের হয়ে রিক্সাওয়ালাদের
দিয়ে চোদাচ্ছে।
আমি বললাম, রেডী হও আমার
চোদনবাজ মামী।
এখুনি তোমাকে চুদব।
খানকী মাগী, আজ
দেখবা কিভাবে তোমার
বারোটা বাজাই।
মামি পা দু'টো দুইদিকে ছড়িয়ে উপরে নিয়ে ভোদাটা হা করে দিল।
তারপর বলল, নে হারামজাদা, এবার
ঢুকা। অনেকদিন ধরে চুদা খাই না।
চুদে ফাটিয়ে আমার ভোদা।
আমি আর সহ্য করতে পারছি না।
যেই না আমি আমার বাড়াটা মামীর
ভোদার
মুখে লাগিয়ে ঠেলা দিলাম,
একটু ভিতরে যেতেই মামীর
নিঃশ্বাস যেন আটকে গেল। শব্দ
বের হল ওহহইসসসসসস...। অনেকদিন পর
চোদা খাওয়াতে বোধহয়
ব্যাথা পাচ্ছিল। মামী বলল, ও
রে কুত্তির বাচ্চা, বের কর ওটা।
আমার সোনা জ্বলছে, অনেক
ব্যাথা পাচ্ছিইইই...।
মামী এমন খিস্তি করছিল ঠিকই,
কিন্তু বাধা দিচ্ছিল না একটুও।
আমি দ্বিগুণ উৎসাহে অনেক
জোরে দিলাম আরেক ঠেলা। হরহর
করে ঢুকে গেলো পুরো বাড়াটা।
মামীকে নরমাল করার জন্য একটু
থেমে উনার ঠোঁটে চুমু
দিতে লাগলাম, দুধ
টিপতে লাগলাম। মামীর চোখের
কোণ বেয়ে পানি গড়িয়ে পড়ল।
মামীর গুদের ভিতরে যেন আগুনের
উত্তাপ পাচ্ছিলাম। এবার
আস্তে আস্তে শুরু করলাম ঠাপ
দেওয়া। যতই দিচ্ছি মামী ততই
আরাম পাচ্ছিল আর "আহ্ উহ্... "
শব্দ করছিল। হঠাৎ
মামী খিস্তি দিয়ে বলল, ঐ
শালা ভোদাচোষা, বোকাচোদা,
আরো জোরে চুদতে পারিস না?
তোর ধোনে জোর নাই, মাদারচোদ?
মামীর খিস্তি শুনে আমার ধোন
যেন আরো শক্ত হয়ে যায়।
আমি মামীর পিঠের পিছনে দুই
হাত নিয়ে চেপে ধরে এমন
জোরে ঠাপ দিলাম যে মামী "উহ
মা গো..." বলে কাতরে উঠল।
আমাকে জোরে চেপে ধরে মামী বলতে লাগল,
মার, মার, আরও জোরে মার শালা...
আহ... আহ.. আহ কি সুখ! কতদিন পর
সোনার জ্বালা মিটাচ্ছি আমি।
চুদে চুদে আমাকে ফাটিয়ে দে হারামী।
আমার সোনাটা সাগর
বানিয়ে দে, মানিক আমার।
তোমার বাঁশটা দিয়ে আরও
জোরে গুতা দে আরমান।
মামী আমার
পিঠে খামচে ধরে আছে।
আমি একের পর এক রামঠাপ
মেরে যাচ্ছি মামীর টাইট
ভোদায়। একসময়
আমি বুঝতে পারলাম যে, মামীর
ভোদাটা আরো জোরে আমার
বাড়াকে চেপে চেপে ধরছে।
বুঝে গেলাম মামী আবারো জল
খসাবে।
আমি প্রাণপণে মামীকে ঠাপাতে থাকলাম।
প্রায় ২০ মিনিট এভাবে ঠাপ
দেবার পর আমার মাল আউট হবার
উপক্রম হল। আমি মামীর
গুদে সবটুকু মাল ঢেলে দিলাম।
তারপর কিছুক্ষণ
মামীকে জড়িয়ে ধরে চুপচাপ
শুয়ে থাকলাম।
নীরবতা ভেঙে মামী বলল, তুই
আমাকে আজ এত আনন্দ দিলি আরমান,
কি বলব, তোর মামাও কোনদিন
আমাকে এত আনন্দ দিতে পারে নি।
ওর একটুতেই মাল আউট হয়ে যায়।
সত্যিই আজ আমি খুব মজা পেলাম।
আমি: তাই মামী? জানো মামী,
আমি তোমাকে তোমার বিয়ের পর
থেকেই প্রচন্ড পছন্দ করি। এতদিন
ধরে আমি তোমাকে আপন
করে পাবার জন্য ব্যাকুল
হয়ে ছিলাম।আজ আমার সেই
আশা তুমি পূরণ করলে। তাই
তোমাকে অসংখ্য ধন্যবাদ।
শারমিন মামী আমাকে আবার
জড়িয়ে ধরে গভীরভাবে একটা চুমু
খেল।

2 comments:

  1. ইমু সেক্স করি, ১ঘন্টা ৩০০। পুরোপুরি দেখলে ৫০০ টাকা। অগ্রিম বিকাশ করতে হবে। রাত ১০ টা থেকে রাত ২টা পর্যন্ত থাকব, যারা করবেন ফোন করতে পারেন- ০১৮৫৯৭৫৫১৮২ অযথা ফোন করবেন না।

    ReplyDelete
  2. ইমু সেক্স করি, ১ঘন্টা ৩০০। পুরোপুরি দেখলে ৫০০ টাকা। অগ্রিম বিকাশ করতে হবে। রাত ১০ টা থেকে রাত ২টা পর্যন্ত থাকব, যারা করবেন ফোন করতে পারেন- ০১৮৫৯৭৫৫১৮২ অযথা ফোন করবেন না।

    ReplyDelete

Powered by Blogger.